ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে মেয়ের জামাইয়ের হাতে শ্বশুর খুন


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১:১৪ অপরাহ্ন / ৬৭
কালিয়াকৈরে মেয়ের জামাইয়ের হাতে শ্বশুর খুন

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি ->>

গাজীপুরের কালিয়াকৈরে মেয়ের জামাইয়ের হাতে শ্বশুর খুন হওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় জামাই মো শহীদুল ইসলামসহ দুই জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

নিহত হলেন, উপজেলার টান কালিয়াকৈর গ্রামের ইব্রাহিমের শারিরিক প্রতিবন্ধি ছেলে ময়নাল হোসেন (৭৫)।

গ্রেপ্তারকৃত হলেন, মির্জাপুর উপজেলার ভাতরিয়া গ্রামের আরজ আলীর ছেলে শহিদুল ইসলাম (৪০) ও অপরজন পূর্ব চান্দরা এলাকার কফিল উদ্দিনের ছেলে হিরা (২৮)।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শহিদুল গত কয়েক মাস আগে শিল্পী আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই শহিদুল যৌতুকের টাকা ও জমির জন্য শ্বশুর ও তার স্ত্রীকে চাপ দিতে থাকে। শহিদুল আবারও তার শ্বশুরকে জমির জন্য চাপ প্রয়োগ করে। জমি নিয়ে শ্বশুর ও মেয়ের জামাইয়ের সঙ্গে বিয়ের পর থেকে বিরোধ চলছিল। গত ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে ময়নালকে তার মেয়ের জামাই ফোন করে জানায় আপনার নামে সরকারি ভাবে ঘর এসেছে আপনি আসেন। সন্ধ্যা পেরিয়ে গেলেও বাড়িতে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে নিহতের মেয়ে শিল্পী আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। ফোনে নিহত পরিবারের কাছে প্রথমে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং পরে ১০ লাখ টাকা দাবি করেন।

পুলিশ কললিস্টের মাধ্যমে মেয়ের জামাই শহীদুল ইসলামকে আশুলিয়া থানার ভাধাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য মতে হিরা নামে আরও এক যুবকে গ্রেপ্তার করা হয়। পরে আসামীদের তথ্যে শনিবার রাতে কাশিমপুর থানার ভবানিপুর এলাকায় জোপের ভিতর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। রোববার সকালে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, আকবর আলী খান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।