ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে শারদীয় দূগা পূজা উদযাপন উপলক্ষে উপহার সামগ্রী বিতরন


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ২:০৬ অপরাহ্ন / ১২৩
কালিয়াকৈরে শারদীয় দূগা পূজা উদযাপন উপলক্ষে উপহার সামগ্রী বিতরন

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার মৌচাক ইউনিয়ন শাখার বাংলাদেশ হিন্দু পরিষদের পক্ষ থেকে শারদীয় দূগা পূজা উদযাপন উপলক্ষে উপহার সামগ্রী বিতরন করেন।

বাবু উওম বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু পরিষদের কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি বাবু সুকুমল সাহা ও সাধারন সম্পাদক বাবু পার্থ চন্দ্র সরকার।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক বাবু স্বপন সরকার। এই শারদীয় দূগা পূজা উপহার সামগ্রী বিতরন ও আলোচনা সভাটি সঞ্চালনা করেন মৌচাক ইউনিয়ন শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক বাবু রাধে শ্যাম বিশ্বাস।উপস্থিত ছিলেন মৌচাক ইউনিয়ন শাখার সহ সভাপতি সাগর সরকার,উজ্জ্বল সরকার, মনোরন্জন সরকার।উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু পরিষদের যুগ্মসাধারণ সম্পাদক বাবু শ্যামল সরকার,সহ-সাধারণ সম্পাদক বিষ্ণুপদ সরকার, সাগর ঘোষ , প্রমোদ রায়,দপ্তর সম্পাদক অসীম সূত্রধর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবু তাপস শীল,সহ-সাংগঠনিক সম্পাদক বাবু রতন দাস।

বাংলাদেশ হিন্দু পরিষদের পক্ষ থেকে প্রত্যেকপূজা মণ্ডপের পাশে একটি গীতা স্কুল প্রতিষ্ঠা করার আহ্বান জানান এবং সনাতনী ধর্মাবলির ছোট ছোট ছেলে মেয়ে থেকে শুরু করে বড়দেরও গীতা শিক্ষা প্রয়োজন।