ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


প্রকাশের সময় : জুন ২০, ২০২২, ৬:৫৭ অপরাহ্ন / ১২০
কালিয়াকৈরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>
ঢাকায় গ্লোবাল টেলিভিশনের প্রধান কার্যালয়ে সাংবাদিকের উপর প্রকাশ্যে সন্ত্রাসী হামলা ও ক্যামেরা সহ বিভিন্ন ইলেকট্রনিক্্র ডিবাইস বিনষ্ট করেদেয় সস্ত্রাসী মুন্না ও তার দলবল। এর প্রতিবাদে স্থানীয় সংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গাজীপুরের কালিয়াকৈরে গতকাল সোমবার দুপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় হামলাকারী সন্ত্রাসী মুন্না বাহিনীকে দ্রুত গ্রেপ্তারের দাবী জানান স্থানিয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

গ্লোবাল টেলিভিশনের কালিয়াকৈর উপজেলা প্রতিনিধি মোঃ সেলিম রানা আয়োজনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার লতিফপুর এলাকায় কালিয়াকৈর থানার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন- কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম, প্রথম আলোর গাজীপুর প্রতিনিধি মাসুদ রানা, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ মাহাবুব হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীরসহ আরো অনেকে। এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈরে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা। মানববন্ধনে সাংবাদিকরা সন্ত্রাসী মুন্না বাহিনীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।