ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈরে ৬০ লিটার চুলাই মদ ও ১৬০লিটার মদের উপকরণ উদ্ধার, আটক ৬


প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২২, ৯:২৪ অপরাহ্ন / ৫১
কালিয়াকৈরে ৬০ লিটার চুলাই মদ ও ১৬০লিটার মদের উপকরণ উদ্ধার, আটক ৬

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ->>
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ঠাকুরপাড়া এলাকার যুগিরচালা গ্রাম থেকে ৬০ লিটার চুলাই মদ ও ১৬০ লিটার চুলাই মদের উপকরণ সহ ৬ মাদক ব্যবসায়ী কে আটক করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ।

 

 

পুলিশ জানায়, বুধবার সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬০লিটার চুলাই মদ ও মদ তৈরির ১৬০ লিটার উপকরণ সহ তাদের আটক করা হয় ।

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার যোগীর চালা গ্রামের রবি সরকার বর্মনের ছেলে সুমন বর্মন(২৫), শ্রীকান্ত বর্মনের ছেলে সুশিল বর্মন(৩০), নাগরচন্দ্র বর্মনের ছেলে অন্তর বর্মন(২৫),নিখিল চন্দ্র বর্মনের স্ত্রী সুচিত্রা রানী(২৮),সুশিল বর্মনের স্ত্রী স্বপ্না রানী(৩২),কানি প্লাবনের স্ত্রী সাবিত্রী রানী(৩০) আটককৃত ব্যক্তিরা একই এলাকার।

ফাড়ির উপপরিদর্শক হাসানুজ্জামান বলেন, চোলাইমদ বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬০ লিটার চুলাইমদ এবং ১৬০ লিটার মদ তৈরির উপকরণ সহ তাদের আটক করে কালিয়াকৈর থানায় সোপর্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে বুধবার দুপুরে তাদের গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

কালিয়াকৈর থানার ও সি অপারেশন মনিরুজ্জামান খান ও সেকেন্ড অফিসার আজীম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,৬০ লিটার চুলাইমদ ও ১৬০ লিটার মদ তৈরির উপকরণ সহ উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।