ArabicBengaliEnglishHindi

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে চুরি


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২২, ৮:৩২ অপরাহ্ন / ৬১
কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে চুরি

কালিয়াকৈর, গাজীপুর থেকে ->>

গাজীপুরের কালিয়াকৈরে প্রকাশ্য দিবালোকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের এক ক্যাশিয়ারের বাসায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

মঙ্গলবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ওই ক্যাশিয়ার বাসন্তী আচার্য্যরে কক্ষে এ ঘটনা ঘটে। অভিযোগ সূত্রে জানা যায়, বাসন্তী আচার্য্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে বসবাস করেন।

প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে তিনি বাসার দরজায় তালা দিয়ে অফিসে যান। দুপুরে অফিস থেকে বাসায় ফিরে দরজার তালা ভাঙ্গা দেখতে পান। দুর্বৃত্তরা তার অবর্তমানে প্রকাশ্য দিবালোকে বাসার দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে।

এসময় তারা আলমারির তালা ভেঙ্গে নগদ ৫০হাজার টাকা ও ৫লাখ ৯২ হাজার টাকা মূল্যের ৮ ভরি ওজনের স্বর্ণের অলংকার চুরি করে নিয়ে যায়।

এই হাসপাতাল থেকে ৫দিন আগে আবাসিক কোয়াটারের সামনে থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক লাকী আক্তারের স্বামী মোঃ শরীফ হোসেনের একটি পালসার মটর সাইকেল চুরি হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগতদের কয়েকটি মটর সাইকেল প্রকাশ্য দিবালোকে হাসপাতালের ভেতর থেকেই চুরি হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

প্রকাশ্য দিবালোকে চুরি সংঘটিত হওয়ায় হাসপাতালের আবাসিক কোয়াটারে বসবাসরত স্টাফদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এঘটনায় ক্যাশিয়ার বাসন্তী আচার্য্য বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ডিওটি অফিসার এসআই ফেন্সি বিশ্বাস জুয়েল বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলমান।