ArabicBengaliEnglishHindi

কিশোর গ্যাংয়ের তৎপরতা বেরেই চলছে


প্রকাশের সময় : অক্টোবর ৮, ২০২২, ৭:৫৪ অপরাহ্ন / ১৫২
কিশোর গ্যাংয়ের তৎপরতা বেরেই চলছে

স্টাফ রিপোর্টার ->>
টাংগাইল জেলা নাগরপুর উপজেলা মোকনা ইউনিয়নে লাড়ুক গ্রামে ছিনতাই ঘটনা ঘটেছে।

গত ০৩/১০/২০২২ইং তারিখে রাতে আনুমানিক ১২টা৩০মিনিটর মত লাড়ুক গ্রামের মোঃ মতিন মিয়ার ছেলে মোঃ পায়েল ও তার চাচাতো ভাই সহ সকলে মিলে পার্শ্ববর্তী দেলদুয়ার থানার বেটুয়াজানী পুজা মন্ডপ অনুষ্ঠান দেখতে যায়।

পুজার অনুষ্ঠান শেষ করে বাইক নিয়ে বাড়ি ফেরার পথে লাড়ুক গ্রাম সাকিনের জনৈক মোঃ আজাহার এর বাড়ির সামনে কাচা রাস্তা উপর পৌছালে উত পেতে থাকা মোঃসহিন,মোঃ জিহাদ, অংকন,চঞ্চল, শিহাব,দুর্জয় পূর্ব পরিকল্পিত ভাবে তাদের সাথে থাকা দা, ছুরি, লোহার রড নিয়ে পথরোধ করে মোটরসাইকেল থামিয়ে তাদের উপর হামলা চালিয়ে শরীরে বিভিন্ন স্থানে অসংখ্য নীলা ফুলা বেদনাদায়ক জখম করেছে এ ব্যাপারে আহত মোঃ পায়েল এর বাবা মোঃ মতিন মিয়ার সাথে কথা বলে জানা যায় তার ছেলের মাথায় ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। তার অবস্থা ভালো না নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

মাথায় আঘাত পাওয়ায় মাথায়৷ অপারেশেন করেকয়েকটি শিলাই করা হয়েছে। সাথে পায়েল এর আরো চাচাতো ভাই ও সাথে থাকা তাদেরকে প্রাথমিক চিকিৎসার পরে বাড়ি চলে গেছে।

এব্যাপারে পায়েল পিতা মোঃ মতিন মিয়া বলেন যারা এর সাথে জড়িত তাদের সকলেই আমরা চিনি। আমরা মামলা করব বিধায় থানায় অভিযোগ দিয়েছি।

এতে আসামির পক্ষের লোকজন ভয়ভীতি দেখাচ্ছে থানায় জানানো হয়েছে তারা তদন্ত করে দেখবে ঘটনা সত্য প্রমাণিত হলে মামলা হবে বলে আশ্বাস দিয়েছেন।