ArabicBengaliEnglishHindi

কিয়ারার লাল জ্যাকেট সেটের মূল্য কত?


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ৯:০৪ অপরাহ্ন / ১৪৬
কিয়ারার লাল জ্যাকেট সেটের মূল্য কত?

বিনোদন রিপোর্ট ->>
কিয়ারা আদভানির পরনে লাল রঙের জ্যাকেট সেট। মঞ্চে পড়ে আছে তার জুতা। এ অভিনেত্রীর পাশেই দাঁড়িয়ে কার্তিক আরিয়ান। দ্রুত ছুটে গিয়ে কিয়ারার জুতা এগিয়ে দেন কার্তিক।

কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা নিয়ে নেটদুনিয়ায় চলে জোর চর্চা। কার্তিক আরিয়ান তার বিনয়ের কারণে নেটিজেনদের ভূয়সী প্রশংসা কুড়ান। স্বাভাবিকভাবে কিয়ারার সাজপোশাক ওই সময়ে নজর কাড়েনি। কিন্তু কিছুটা বিলম্বে হলেও কিয়ারার লাল রঙের পাতলা জ্যাকেট সেট নেটিজেনদের দৃষ্টিগোচর হয়েছে।

আর এ নিয়ে আলোচনা করতে গিয়ে সামনে এসেছে পোশাকটির মূল্য। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, প্রিন্টেড জ্যাকেট সেটটি ডিজাইন করেছেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার নচিকেত ভার্বে। ওয়েবসাইট ঘুরে দেখা যায়, এ পোশাকের নাম দিয়েছেন মুনফ্লাওয়ার জ্যাকেট সেট। যার মূল্য ১ লাখ ৯৮ হাজার ৮৫০ রুপি।

বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৬৩ হাজার টাকার বেশি। কিয়ারা আদভানি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন কার্তিক আরিয়ান। সমীর বিদ্যানস পরিচালিত এ সিনেমা গত ২৯ জুন মুক্তি পায়।