ArabicBengaliEnglishHindi

কুয়াকাটায় পর্যটকের ওপর হামলায় তিনজন আহত


প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২২, ৮:৪০ অপরাহ্ন / ৬৮
কুয়াকাটায় পর্যটকের ওপর হামলায় তিনজন আহত

কুয়াকাটায় প্রতিনিধি ->>
কুয়াকাটায় বাস শ্রমিকদের হামলায় ৩ পর্যটক আহত হন। এসময় স্বর্ণালংকার কেড়ে নেওয়ার পাশাপাশি ভিডিও করার অপরাধে পর্যটকের মোবাইলও ভেঙ্গে ফেলে তারা।

জানা যায়, নরসিংদীর বাবুর হাট থেকে আসা রুবেল নামের এক ব্যবসায়ী তার পরিবারের আট সদস্যকে নিয়ে বরিশাল থেকে বাসে কুয়াকাটায় আসেন। পথি মধ্যে বাসের ভেতর দাঁড়িয়ে থাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বাসের কর্মীরা রুবেলের পাশাপাশি তার পরিবারের নারী সদস্যদের ওপর হামলা করেন।

রুবেল জানান, তারা বরিশাল থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ‘ছন্দা’ নামের (পটুয়াখালী-ব-৩১-০০৪৫) বাসে ওঠেন। পথিমধ্যে রুবেলের সঙ্গে থাকা তার শিশু সন্তান অসুস্থ হয়ে পড়লে তার নির্ধারিত সিটে ওই শিশুকে শুইয়ে রেখে নিজে দাঁড়িয়ে থাকেন। এসময় বাসের এক কর্মী এসে দাঁড়িয়ে থাকলে একজনের বাড়তি ভাড়া গুনতে হবে বলে উচ্চবাক্য বিনিময় করেন। এসময় ঘটনার কিছু অংশ ভিডিও করেন রুবেল। পরে বাস কুয়াকাটায় আসার পর শ্রমিকরা সংঘবদ্ধভাবে রুবেলের ওপর হামলে পড়ে। এসময় রুবেল তার মোবাইল ভেঙ্গে ফেলাসহ সোনার চেইন কেড়ে নেওয়ার অভিযোগও করেন।

মহিপুর থানার ওসি মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পর্যটক পরিবারটি লিখিত অভিযোগ দিতে অস্বীকার করায় আইনগত পদক্ষেপ নেওয়া যায়নি, তবে আলোচনা করে ক্ষতিপূরণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।