ArabicBengaliEnglishHindi

কেককেটে অভিনেতা প্রবীর মিত্রের জন্মদিন পালন করলেন বাপ্পি চৌধুরী


প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ১১:৪৫ অপরাহ্ন / ৫০
কেককেটে অভিনেতা প্রবীর মিত্রের জন্মদিন পালন করলেন বাপ্পি চৌধুরী

রিফাত রাহুল খাঁন ->>
একসময়ের ঢালিউডের জনপ্রিয় অভিনেতা প্রবীর মিত্র। অনেকে তাকে ঢাকাই সিনেমার ‘রঙিন নবাব’ বলে ডাকেন। দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় করেছেন অসংখ্য কালজয়ী সিনেমায়। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ নানা স্বীকৃতি ও কোটি দর্শকের ভালোবাসা।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বাংলা সিনেমার এই নবাব দীর্ঘদিন ধরেই ভালো নেই। দেড় বছরের বেশি সময় ধরে অসুস্থ রয়েছেন তিনি। আগের মতো আর হাঁটাচলা করতে পারেন না। তার দিন কাটছে ঘরে হুইল চেয়ারে বসে কিংবা বিছানায় শুয়ে। নীরবে নিভৃতে ও একাকিত্বে ধানমন্ডিতে ছেলের বাসায় দিন কাটাচ্ছেন প্রবীর মিত্র।
বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল এই অভিনেতার জন্মদিন। ১৯৪০ সালের এই দিনে চাঁদপুর জেলার নতুন বাজারে জন্মগ্রহণ করেন তিনি। জীবনের এই বিশেষ দিনটি একান্ত ঘরোয়াভাবেই কেটেছে তার। প্রবীণ এই অভিনেতাকে ভুলে গেছেন তার দীর্ঘদিনের সহকর্মীরাও। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় খোঁজ নেন না চলচ্চিত্রের কেউই। তবে ঢালিউড সিনেমার এই ‘রঙিন নবাব’র জন্মদিন রঙিন করে তুলতে কেক নিয়ে বাসায় ছুটে গেলেন হালের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

প্রবীর মিত্রর জন্মদিনের কেক কাটতে পেরে আনন্দিত বাপ্পি। তিনি বলেন, আমার ভীষণ পছন্দের এই অভিনেতার বিশেষ দিনটিতে আনন্দের সঙ্গী হয়েছিলাম আমি। তার মতো একজন শক্তিশালী অভিনেতার জন্মদিনে কিছুটা সময় হলেও পাশাপাশি থাকার সুযোগ পেয়েছিলাম। আমরা কেক কেটেছি, গল্প করেছি, স্মৃতিচারণ করেছি। আমরা একসঙ্গে সিনেমায় কাজও করেছিলাম।

তিনি আরো বলেন, তিনি এখন বেশ অসুস্থ। ঠিকমতো হাঁটাচলাও করতে পারেন না। সিনেমার মানুষগুলোকে ভীষণ মিস করেন। মিস করেন অভিনয়। তার দুই ছেলে তাকে ভীষণ যত্নে আগলে রেখেছেন। আজ আমাকে দেখতে পেয়ে তিনি ভীষণ খুশি হয়েছেন। এটা আমার জন‍্য অনেক বড় প্রাপ্তি। ভালো থাকবেন, কিংবদন্তি। আপনি আমাদের ইন্ডাস্ট্রির সম্পদ।