ArabicBengaliEnglishHindi

কেরানীগঞ্জে ঢাকা-২ আসনের এমপি এড.কামরুল ইসলামের সাথে শুভেচ্ছাবিনিময় করেন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাব


প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২২, ২:৫৫ অপরাহ্ন / ৩১২
কেরানীগঞ্জে ঢাকা-২ আসনের এমপি এড.কামরুল ইসলামের সাথে শুভেচ্ছাবিনিময় করেন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাব

আলতাফ হোসেন অমি ->>
সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানার সাংবাদিকদের অধিকার আদায়ের অন্যতম সংগঠন কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাব এর নবনির্বাচিত সদস্যদের সাথে ঢাকা-২ আসনের এমপি এড.মোঃকামরুল ইসলাম শুভেচ্ছা ও মতবিনিময় করেন। তিনি কার্য্যনির্বাহী সকল সদস্যকে শুভেচ্ছা জানান ।

এসময় শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,প্রতিষ্ঠাতা সভাপতি-মোঃহাসান আলী,নবনির্বাচিত সভাপতি- মো: এনামুল হক, সাধারণ সম্পাদক- আতিকুজ্জামান (পিন্টু), সহ-সভাপতি- আবুল হোসেন মোল্লা, সহ-সভাপতি তাজিমদ্দিন তজু, ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক-মোহাম্মদ সাঈদ, ২নং যুগ্ম-সাধারন সম্পাদক মো:আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক -আলতাফ হোসেন (অমি),সহ সাংগঠনিক সম্পাদক-মোঃ সেলিম মিয়া, দপ্তর সম্পাদক- রানা আহমেদ, তথ্য ও প্রুযুক্তি বিষয়ক সম্পাদক – এইচ এ ঈশা,সংস্কৃতি বিষয়ক সম্পাদক -শাহাদাৎ হোসেন মিল্টন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক-মো: রনি, অর্থ বিষয়ক সম্পাদক-মো: আজিজ, মহিলা বিষয়ক সম্পাদক- আসমা আক্তার রিতু, কার্যনির্বাহী সদস্য সুজন তালুকদার, রাকিব ও মারুফ বিল্লাহ।

শুভেচ্ছা বিনিময় শেষে কেরানীগঞ্জ মডেল থানার সাংবাদিকদের উদ্দেশ্যে ঢাকা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী,বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মো: কামরুল ইসলাম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ স্বরূপ । তারা যেনো কেরানীগঞ্জের সঠিক তথ্য ও বাংলাদেশের উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে।

তিনি আরো বলেন,সাংবাদিকরা আমার আপনজন। আপনারাই জাতির বিবেক। আপনারা যেমন দেশের উন্নয়নে কাজ করছেন,আমিও তেমনি দেশের জন্যই কাজ করছি। আপনাদের বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে সমাজের অসংগতি গুলো তুলে ধরে আমাদের কাজে সহযোগিতা করবেন।

সবশেষে তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ প্রেসক্লাবের শক্তি অনেক বড় শক্তি। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার অঙ্গীকার নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে আপামর জনতার মাঝে গ্রহনযোগ্যতা তৈরি করতে হবে । আপনাদের অগ্রযাত্রায় আমার সহযোগিতা থাকবে এবং কেরানীগঞ্জ মডেল থানা প্রেসক্লাবের মান উন্নয়নে আপনাদের পাশে সব সময় থাকবো।