ArabicBengaliEnglishHindi

কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের উচ্ছেদ অভিযান


প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২২, ৬:৪৬ অপরাহ্ন / ৭৫৩
কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের উচ্ছেদ অভিযান

আলতাফ হোসেন অমি ->>
রাজধানী ঢাকার প্রায় ১১ কিলোমিটার দূরে পশ্চিমে অবস্হিত কেরানীগঞ্জের বিখ্যাত আটিবাজার । ক্রমগত ভাবে মানুষের সাথে পাল্লা দিয়েই বেড়েই চলেছে দোকান পাট স্হায়ী অস্হায়ী মিলে হাজারের রকমারি দোকান ।

অবৈধ ও ফুটপাতের দোকানের সয়লাভের কারণে বিশাল যানজটে পোহাতে হয় আটিবাজারে আসা ক্রেতাগণ ও এলাকবাসীর ।

উক্ত ভোগান্তির চিত্র প্রশাসনের নজরে এলে কেরানীগঞ্জের আটি বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন,কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মোঃ আলাউল ইসলামের নেতৃত্বে রোববার (১৬.১০.২০২২)সকালে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযানে আটি বাজারের কয়েকটি দোকান মালিককে জরিমানা করা হয় এবং ফুটপাতের অবৈধ অর্ধশতাধিক দোকান-পাট,অবৈধ সিএনজি অটোরিক্সা ও বাসস্ট্যান্ড উচ্ছেদ করা হয়। অভিযানের সময় অবৈধভাবে রাস্তায় বাস পার্কিং করায় বাসের চালককে জরিমানা করা হয়।

এছাড়া আটি বাজার এলাকায় যত্রতত্র রাস্তায় মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহন না রাখার জন্য সতর্কতা জারি করা হয়। এই উচ্ছেদ অভিযানের সময় অন্যান্যদের মাধে উপস্থিত ছিলেন স্থানীয় শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, কেরানীগঞ্জ মডেল থানা ভূমি অফিসের কানুনগো মোঃ আতাউর রহমান, সার্ভেয়ার মোঃ মিরাজ হোসেন,মিসকেস সহকারী মোঃ সাহাবুদ্দন সিহাব প্রমুখ।