ArabicBengaliEnglishHindi

কেরানীগঞ্জে হযরতপুরে ইউপি চেয়ারম্যানের উপর হামলাৱ চেষ্টায় বিএনপি নেতা আটক


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২২, ৭:১৬ অপরাহ্ন / ৭৫
কেরানীগঞ্জে হযরতপুরে ইউপি চেয়ারম্যানের উপর হামলাৱ চেষ্টায় বিএনপি নেতা আটক

আলতাফ হোসেন অমি ->>
কেরানীগঞ্জে হযরতপুরে ইউপি চেয়ারম্যানের উপর হামলা চেষ্টায় বিএনপি নেতা আটক।

 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী,জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কেরানীগঞ্জ মডেল থানার হযরতপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী ও গণমানুষের বন্ধু কর্মীবান্দব নেতা জনদরদি সমাজসেবক দুই দুইবারের সফল চেয়ারম্যান,আঠারো বছরের সভাপতি আনোয়ার হোসেন আয়নাল ও তার ছোট মজিবুর রহমানের উপর সন্ত্রাসী হামলা চেষ্টার অভিযোগে বিএনপি নেতা জাকির হোসেনকে ধারালো রামদা সহ আটক করেছে পুলিশ।

তবে ইউপি চেয়ারম্যান জানান,গত বুধবার (১০ আগস্ট) সকাল সাতটা থেকে সারে সাতটার সময় আমি আমার বাসার সামনে অফিসের পাশে চায়ের দোকানে চা পান করতে বসি একদল সন্ত্রাসী জাকিরের নেতৃত্বে। জাকির বিএনপির যুগ্ম আহ্বায়ক দাবী করে তার নেতৃত্বে একদল দেশীয় অস্ত্র দা,টাও নিয়ে আমার উপর হামলার চেষ্টা করে,এলাকার জনগন তাকে দরে দাও সহ আটক করে পুলিশ খবর দিলে তাকে পুলিশে সোপর্দ করা হয়, আমার বিশ্বাস সে বিএনপির বড় নেতা সাজার জন্য এ ঘটনা করছে, এরকম এলাকায় হামলা করলে জনগন দরলে বিএনপির বড় নেতা হতে পারবে, অথচ তাকে এলাকার সন্ত্রাস হিসেবেই সবাই চিনে, তার বাপদাদার নামও নাই এখানে ভাড়াটিয়া বললেই চলে আরকি , এটা বিএনপি শাসিত এলাকা আমরা অরজিনালি যারা আওয়ামী লীগ করি তারা সর্বটাইমই আতংকের মধ্যে থাকি কারন হযরতপুরে এখনো চোদ্দআনি বিএনপি তারা আওয়ামী লীগটাকে মাইনা নিতে পারতাছেনা আমি শুনতেছি যে এরকম চেয়ারম্যানটাকে মাইরা ফালায়লে তারা একদলীয় শাসনতন্ত্র হইতে পারে তাদের চিন্তাভাবনা এটা। এঘটনাকে কেন্দ্র করে আমার ছোট ভাই মজিবুর রহমান বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করে। মামলার তদন্ত সাপেক্ষে তার শাস্তি দাবি করছি।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

চেয়ারম্যানেৱ ভাই জানান, রামদা’ নিয়ে তাকে মারতে এলে এলাকাবাসী জাকিরকে পিটুনি দেন।পরে সঙ্গে থাকা ছুরি দিয়ে নিজেই নিজের হাতে আঘাত করেন জাকির।

এদিকে নাসিম নামে স্থানীয় এক ব্যক্তি জানান, টিনে লেগে জাকিরের হাত কেটে গেছে।

জাকিরের পরিবারের সাথে যোগাযোগ করলে তার ছেলে শাফিন জানান, এখন জাকির পুলিশ পাহারায় সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ জানান, আমাদের কাছে অভিযোগ ছিল, জাকির হযরতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নালকে দা’ নিয়ে মারতে যান। এসময় জাকিরের সঙ্গে থাকা দা’য়েই তার হাত কেটে গেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে জাকিরকে আটক করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে চেয়ারম্যানের ভাই মজিবুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।