ArabicBengaliEnglishHindi

কোনো অভিনেতাকে বরণ করতে এমন ঘটনা আগে দেখা যায়নি


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৮:২৭ অপরাহ্ন / ৪৭
কোনো অভিনেতাকে বরণ করতে এমন ঘটনা আগে দেখা যায়নি

শোবিজ ডেস্ক ->>
৯ মাস পর গত বুধবার দেশে ফিরেছেন শাকিব খান। গত বুধবার দুপুর সাড়ে ১২টার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শাকিবকে বরণ করতে হাজার হাজার অনুসারী সমবেত হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা ফুল ও ব্যানার নিয়ে শাকিবকে বরণ করে নেয়। বিমানবন্দরে কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তা জানান, রাজনৈতিক নেতাদের আগমনে কর্মীদের বিমানবন্দরে বরণ করতে দেখেছেন।

কিন্তু কোনো নায়ককে এভাবে বরণ করতে তিনি আগে কখনোই দেখেননি। তিনি নিজেও অবাক হয়েছেন। কয়েকজন আনসার সদস্যও বিস্ময় প্রকাশ করেন এমন ঘটনায়। একজন সদস্য বলেন, ‘অনেক দিন ধরে এখানে ডিউটি করছি; কিন্তু একজন নায়ককে নিয়ে এমন পাগলামি আমরা দেখিনি কখনো। এয়ারপোর্টে এত ভিড় হতে পারে ভাবতেও পারিনি। ’চলচ্চিত্রের কোনো নায়কের ক্যারিয়ারে ভক্তদের এমন মাতামাতি খুব একটা দেখা যায়নি।

শাকিবকে বরণ করতে ভক্তদের এমন উচ্ছ্বাস চলচ্চিত্রসংশ্লিষ্টরাও দেখেননি। বেলা আড়াইটার দিকে এয়ারপোর্ট থেকে সরাসরি গুলশানের বাসায় যান শাকিব খান। শাকিব ভক্তদের এই কাণ্ড দেখে আবেগপ্রবণ হয়ে পড়ছিলেন।

বাসায় সেটাই প্রকাশ পাচ্ছিল তার কথায়। বলছিলেন, ‘এক জীবনে এর চেয়ে পাওয়া কিছু হতে পারে না। যারা শুধু ভালোবাসার টানে দেশের বিভিন্ন জায়গা থেকে এসেছে। এরা ভালোবাসে বলেই শত বাধা-বিপত্তি পার করে এগিয়ে যাচ্ছি।

সব সময় ফ্যানরা আমাকে সাপোর্ট করেছে। তারা না থাকলে আমার অস্তিত্ব থাকত না। ’শাকিব খান বলেন, ‘দেশে ফিরেছি। এখন কাজ করব। এ ক্ষেত্রে মেধাবী নির্মাতাদের সঙ্গে কাজ করব।

কারণ আমি সব সময় মেধার মূল্যায়ন করি। জুনিয়র-সিনিয়র যে-ই হোক, মেধাবীর দাম আমার কাছে সবার আগে। বাংলাদেশ ও দেশের বাইরে দুই জায়গাতেই সমানতালে কাজ করব। ’ঢাকাই সিনেমার নবাব বলেন, ‘অনেকগুলো সিনেমা জমে গেছে। বাংলাদেশ, ভারত ও যুক্তরাষ্ট্রের সিনেমাও রয়েছে। কোনটা কিভাবে শুরু করব সবাই ধীরে ধীরে জানতে পারবে।

তবে যা হবে, আগে কখনোই হয়নি। শিগগিরই এসকে ফিল্মসের ব্যানারে নাম চূড়ান্ত না হওয়া (মায়া) সিনেমার শুটিং শুরু হবে। আগামীতে তপু খানের লিডার সিনেমা আসবে।

হয়তো সে আমার সঙ্গে সামনে আরো কাজ করবে। ’মঙ্গলবার নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান।

গতকাল দুপুরে দেশের মাটিতে পা রাখেন তিনি। তখন সময় দুপুর ১২টা ৩৮ মিনিট।