ArabicBengaliEnglishHindi

খেলা ধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল


প্রকাশের সময় : জানুয়ারী ৯, ২০২৩, ৬:৩৭ অপরাহ্ন / ৪৩৬
খেলা ধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল

সবুজ খান (মির্জাপুর টাংগাইল) ->>

এবার ফাইনালে নতুন ইতিহাস রচিত হবে।
* মসদই গ্রামবাসী আয়োজিত জনাব মনিরুল ইসলাম কবির এর একক পৃষ্ঠপোষকতায় ও মসদই যুবসমাজের সহযোগিতায় শহিদ শেখ ফজলুল হক মনি টেপটেনিস ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ইং অনুষ্ঠিত হচ্ছে মসদই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।

উক্ত খেলা ইতিমধ্যেই ৮ দল অংশ গ্রহণ করেন। প্রথম কোয়াটার ফাইনাল পর্ব শেষ হয়েছে। আগামী ২০/০১/২০২৩ইং রোজ শুক্রবার প্রথম সেমিফাইনাল ও ২১/০১/২০২৩ইং রোজ শনিবার ও সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এই খেলার আয়োজন খেলার মান দিয়ে আবারো প্রমাণ করে দিল টাংগাইল জেলা মির্জাপুর উপজেলায় মসদই গ্রামে এত সুন্দর আয়োজন করা হয়েছে তা বাংলাদেশের কোথাও এত সুন্দর আয়োজন করা সম্ভব না।

এটা শুধু মসদই গ্রামবাসীর পক্ষে সম্ভব। এই খেলা কয়েকটি অনলাইন ফেসবুক পেইজ দৈনিক মসদই সংবাদ, মসদই ক্রিকেট লিগ,আমার নিউজ ২৪ ডটকম সহ সরাসরি মসদই ক্রিকেট মাঠ থেকে সম্প্রচার করা হচ্ছে যা নজিরবিহীন ইতিহাস।

শহিদ শেখ ফজলুল হক মনি টেপটেনিস ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন কমিটির পক্ষ থেকে বলা হচ্ছে এবার ফাইনাল খেলা নতুন ইতিহাস রচিত করবে।মনিরুল ইসলাম কবির বলেন আমি সব সময় মাদকের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছি। তাই আসুন আমরা মাদক কে না বলি মাদক মুক্ত সমাজ গড়ি।