ArabicBengaliEnglishHindi

গণমানুষের ভালোবাসার আর এক নাম জ্যােতি রক্তদান ফাউন্ডেশন বারহাট্রা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ৮:০৪ অপরাহ্ন / ৮৩
গণমানুষের ভালোবাসার আর এক নাম জ্যােতি রক্তদান ফাউন্ডেশন বারহাট্রা

নেত্রকোনা প্রতিনিধি ->>
গরিব ও মেহনতী মানুষের পাশে থেকে সবার ভালোবাসা অর্জন করে এই সংগঠনটি নাম হলো জ্যােতি রক্তদান ফাউন্ডেশন তুচ্ছ নয় রক্তদান বাঁচতে পারে একটি প্রাণ” এ স্লোগানকে সামনে রেখে নেত্রকোণার বারহাট্রায় ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।” জ্যোতি রক্তদান ফাউন্ডেশন” নামে সামাজিক সংগঠনের উদ্যোগে বারহাট্রার থানার পায় বিদ্যালয়ে প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক। এ সময় বিনামূল্যে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ৪০০ জন মানুষের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। এতে সভাপতিত্ব করেন রুবি শেখ, সহ কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের এডমিন প্যানেল।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির দায়িত্বপ্রাপ্ত সকল সদস্য ও কার্যকরী সদস্যগন। সংগঠনটির প্রতিষ্ঠাতা রুবি শেখ বলেন – আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হলো অসহায় মানুষদের জন্য সর্বদাই সেবাই নিজেকে নিয়োজিত রাখা এবং সামনের দিনগুলোতে এভাবে সবাইকে সংগঠনটির পাশে থেকে সংগঠনটিকে এগিয়ে নেওয়ার জন্য আহবান করা হলো।

আলহামদুলিল্লাহ,, আলহামদুলিলাহ
এ পর্যন্ত #জ্যোতি_রক্তদান_ফাউন্ডেশন এর পক্ষ থেকে ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়েছে ৩২৫০ জনের। আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি এই সংগঠনের সদস্য হিসাবে আমি কাজ করতে পেরে উক্তো ৩ টি স্কুলের শিক্ষকমন্ডলীসহ + @জ্যোতি_রক্তদান_ফাউন্ডেশন এর সদস্যবৃন্দদের এত সুন্দর ক্যাম্পেইন উপহার দেওয়ার জন্য। আমাদের কার্যক্রম চলমান থাকবে। আমরা দোয়া করি এই সংগঠনটি আরো বেশি কাজ করতে পারে যেনো ইনশাআল্লাহ।