ArabicBengaliEnglishHindi

গন-অধিকার পরিষদের নীলফামারী সদর উপজেলা কমিটি গঠন


প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২২, ৮:০৪ অপরাহ্ন / ৬৪
গন-অধিকার পরিষদের নীলফামারী সদর উপজেলা কমিটি গঠন

জিকে রউফ,(নীলফামারী জেলা প্রতিনিধি) ->>

গত বৃহস্পতিবার (২৫ আগষ্ট ২২)ইং সন্ধ্যায় কাজী চিকেন রেস্টুরেন্ট এ এক আলোচনা সভায় আসাদুজ্জামান আসাদ কে আহ্ববায়ক এবং আবু সাঈদ আলী খান কে সদস্য সচিব করে ৪৭ সদস্য বিশিষ্ট নীলফামারী সদর উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

সাদমান শাকিল নেতৃত্বে নীলফামারী সদর উপজেলা শাখার সাংগঠনিক কাজ ও গনঅধিকার পরিষদ সুসংগঠিত হবে বলে দলের একাধিক নেতা প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত আলোচনা সভায় আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ বলেন মানুষের রাষ্ট্রীয় অধিকার আদায়ে সোচ্চার এই দলটি স্বচ্ছ গনতন্ত্র প্রতিষ্ঠায় সর্বদা সোচ্চার।

রাজনৈতিক বিদ্বেষ, হিংসা এবং অপরাজনীতির বেড়াজাল থেকে বেড়িয়ে সকল সচেতন নাগরিকদের “”বাংলাদেশ গণ অধিকার পরিষদ”” এ যোগ দিতে উদ্যত আহবান জানান। তিনি আরো বলেন নতুন এই দলটি গণ মানুষের অধিকারের পক্ষে এবং গনতন্ত্রর পুনঃরুদ্ধারে সোচ্চার থাকায় দিন দিন দ্রুততার এগিয়ে যাচ্ছে। অল্প সময়ের মধ্যে দল টি ৬৪ জেলার মধ্যে অধিক অংশ কমিটি গঠন করতে সক্ষম হবে ইনশাআল্লাহ ।

সাধারণ মানুষের ধারনা নীলফামারী গনঅধিকার পরিষদের যোগদান ও কার্যক্রম মানবিক কাজে সাধারণ মানুষ মুগ্ধ। দলটি বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড কমিটি পূর্যন্ত গঠন করেছে সাধারণ মানুষ দল টি নিয়ে আশার আলো দেখতে পাচ্ছে। দলটি সাধারণ মানুষের অধিকার নিয়ে কাজ করে অনেক দূর এগিয়ে যাবে এটাই মানুষের প্রত্যাশা।