ArabicBengaliEnglishHindi

গাইবান্ধার ফুলছড়িতে ৪০ লিটার দেশীয় মদসহ আটক-২


প্রকাশের সময় : জুলাই ১২, ২০২২, ৭:৪০ অপরাহ্ন / ৮০
গাইবান্ধার ফুলছড়িতে ৪০ লিটার দেশীয় মদসহ আটক-২

সোহানুর রহমান সোহাগ->>

গাইবান্ধার ফুলছড়ি উপজেলাধীন কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল রানা শালু এবং ইউপি সদস্য’রা মিলে ৪০ লিটার দেশীয় চোরাই মদসহ শ্রীমতি বাসন্তী (৪২) ও শ্রী বিমল কুমার (৩৭) নামের পুরুষ ও মহিলা সহ দুই মাদক ব্যবসায়ীকে জব্দ করেন। পরে তাদেরকে আটক করে ফুলছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

খোজ নিয়ে জানা যায়, শ্রীমতি বাসন্তী (৪২) কঞ্চিপাড়া ইউনিয়নের পাকারমাথা গ্রামের মৃত ফকির চাঁদ এর স্ত্রী ও আরেক আসামী শ্রী বিমল কুমার ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাউসিপাড়া গ্রামের শ্রী রামশিষ চৌধুরীর ছেলে।

গতকাল সোমবার (১১ জুলাই ) রাতে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু জানান , গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরে আমার এলাকার ঘোলদহ বন্যা নিয়ন্ত্রণ বাধের উপরে সাখাওয়াত মেম্বার এর বাড়ির সামনে তাদেরকে হাতেনাতে ধরি, তারপর ফুলছড়ি থানা পুলিশকে জানালে পরে এসআই নজরুল এসে তাদেরকে গ্রেফতার করে নিয়ে যায়।

এদিকে এসআই নজরুল বলেন,
মাদক নির্মুলে আমরা ফুলছড়ি থানা পুলিশ সবসময় কাজ করে যাচ্ছি। এখন যে দুই জনকে গ্রেফতার করে নিলাম এই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হবে।