ArabicBengaliEnglishHindi

গাবতলীতে রাফি ট্রেডার্স এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপনের প্রস্ততি -মোহাম্মদ সাইফুল ইসলাম শ্রাবন


প্রকাশের সময় : মার্চ ১৬, ২০২২, ৬:১৫ অপরাহ্ন / ২৪৩
গাবতলীতে রাফি ট্রেডার্স এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপনের প্রস্ততি -মোহাম্মদ সাইফুল ইসলাম শ্রাবন

নিজস্ব প্রতিবেদক –

১৭ই মার্চ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্যিকী ও বিশ্ব শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৭ই মার্চ) দুপুরে ঢাকা মিরপুর গাবতলীর বাস টার্মিনালে মিলাদ মাহফিল ও কেক কাটার কর্মসূচির আয়োজন করছেন মিরপুর আন্তঃজেলা ও নগর বাস টার্মিনাল (গাবতলী) ইজারাদার রাফি ট্রেডার্স লিমিটেডের এর প্রজেক্ট ডাইরেক্টর মোহাম্মদ সাইফুল ইসলাম শ্রাবন।

একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবছরই রাফি ট্রেডার্স লিমিটেড মিলাদ মাহফিলে দোয়া শেষে কেক কাটার আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করে, অসহায় পথ শিশু ও সাধারন মানুষের মাঝে খাদ্য বিতরন কর্মসূচি পালন করে আসছে। প্রতিবছরের মতো এবারও ৫০০ জন অসহায় শিশুদের মধ্যে খাদ্য বিতরনের আয়োজন করছে রাফি ট্রেডার্স।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, একইসঙ্গে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হচ্ছে, যা আর কখনো আসবে না। যারা জীবিত আছেন এবং এ অনুষ্ঠান করতে পারছেন তারা খুবই ভাগ্যবান। তেমন ভাগ্যবান গোটা বাঙালি জাতি, আমরা বঙ্গবন্ধুকে পেয়েছি। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী প্রতিবছরই অত্যন্ত ভাবগাম্ভীর্যের মাধ্যমে পালন করবে সারাদেশ ইনশাআল্লাহ।