ArabicBengaliEnglishHindi

গৃহহীন বেদে সম্প্রদায়ের মাঝে নতুন আরও চারটি ঘর হস্তান্তর


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ৬:০৬ অপরাহ্ন / ৬৫
গৃহহীন বেদে সম্প্রদায়ের মাঝে নতুন আরও চারটি ঘর হস্তান্তর

সাভার প্রতিনিধি ->>
ঢাকার সাভারে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে গৃহহীন বেদে সম্প্রদায়ের মাঝে নতুন আরও চারটি ঘর হস্তান্তর করা হয়েছে। বুধবার (২৭ জুলাই) দুপুরে সাভার পৌর এলাকার উত্তরণ পল্লীতে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঘর হস্তান্তর করেন উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার) , পিপিএম (বার) ।

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা: এনামুর রহমান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম, সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও ঢাকা জেলার পুলিশ সুপার মো: মারুফ হোসেন সরদার বিপিএম, পিপিএম।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, পাকিজা গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম,সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন মাসুদ চৌধুরী।