ArabicBengaliEnglishHindi

গোবিন্দগঞ্জে র‌্যাবের অভিযানে ২৪৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-২


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ৯:১২ অপরাহ্ন / ৩২৩
গোবিন্দগঞ্জে র‌্যাবের অভিযানে ২৪৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-২

গাইবান্ধা প্রতিনিধি ->>

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ২৪৯ বোতল ফেনসিডিল ও মাদক বহনের একটি কার্গো ট্রাক জব্দ করেছে র‌্যাব। এসময় মানিক হোসেন (৩৩) ও মহসিন আলী (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মানিক হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার গড্ডিমারী গ্রামের আকিম উদ্দিনের পুত্র ও মহসিন আলী সদর উপজেলার চরগোকুন্ডা গ্রামের আছির উদ্দিনের পুত্র।

সূত্রমতে,(২৭ জুলাই) র‍্যাব-১৩, রংপুর, ব্যাটালিয়ন সদর ও গাইবান্ধা ক্যাম্পের একটি যৌথ অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া নামক স্থানে মিজানুরের বাসার পশ্চিম পাশে রংপুর-ঢাকা মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে একটি কার্গো ট্রাক তল্লাশি করে। এতে ২৪৯ বোতল ফেনসিডিলসহ ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। একই সঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক চক্রের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপনে অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃতদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।