ArabicBengaliEnglishHindi

গোবিন্দগঞ্জে হাফিজার হত্যা মামলার আসামী র‍্যাবের হাতে গ্রেফতার ৩


প্রকাশের সময় : জুলাই ২০, ২০২২, ৪:৪২ অপরাহ্ন / ৪৭
গোবিন্দগঞ্জে হাফিজার হত্যা মামলার আসামী র‍্যাবের হাতে গ্রেফতার ৩

গাইবান্ধা প্রতিনিধি ->>
র‌্যাবের জালে ধরা পড়েছে গাইবান্ধার গোবিন্দগঞ্জের হাফিজার রহমান হত্যাকাণ্ডের তিন পলাতক আসামী। সোমবার (১৮ জুলাই) রাজধানী ঢাকার মিরপুর এলাকা থেকে র‌্যাব-১ এর সদস্যরা গ্রেফতারের পর গোবিন্দগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে ।

গ্রেফতারকৃতরা হলো গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা গাড়ামাড়া গ্রামের মৃত মওলা সরকারের ছেলে আব্দুল মান্নান (৬০), মৃত বাবুল মন্ডলের ছেলে নাজমুল ইসলাম (২৮) ও ইনছের আলীর ছেলে আইনুল হক (৩৫)।

চলতি বছরের ২১ জানুয়ারী শালমারা ইউনিয়নের ঘুগাগাড়ামারা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের অতর্কিত হামলায় গুরুতর জখম হয় মৃত মছির উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৬৫)। এসময় তার ছেলে গাইবান্ধার বার এসোসিয়েশনের সদস্য এ্যাড. সাজু ও গোবিন্দগঞ্জ চৌকি আদালতের শিক্ষানবীশ আইনজীবী আব্দুর রশিদ এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদের উপরেও হামলা করে। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান হাফিজার।

২৩ জানুয়ারী মৃত হাফিজার রহমানের আরেক ছেলে রাজু মিয়া বাদী হয়ে ওই গ্রামের ইউপি সদস্য শাহজাহান আলী, আইনুল ইসলাম, ঠান্ডা মিয়া, নাজমুল, মান্নান সহ ১৬জনের নামে মামলা দায়ের করেন। আসামীরা দীর্ঘদিন পলাতক থাকার পর প্রযুক্তির সহায়তায় ঢাকার মিরপুর এলাকা থেকে র‌্যাব-১ এর সদস্যরা অভিযান চালিয়ে আলোচিত এই হত্যা মামলার অন্যতম আসামী মান্নান, নাজমুল ও আইনুলকে গ্রেফতার করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হবে।