ArabicBengaliEnglishHindi

চাটখিলে ঈদ উপলক্ষে অতিরিক্ত ভাড়া নিচ্ছে বাস কাউন্টার


প্রকাশের সময় : মে ৭, ২০২২, ৭:৪৪ অপরাহ্ন / ৬২
চাটখিলে ঈদ উপলক্ষে অতিরিক্ত ভাড়া নিচ্ছে বাস কাউন্টার

নিজস্ব প্রতিবেদক->>

নোয়াখালী চাটখিলে ঈদ উপলক্ষে ঢাকা-রামগঞ্জ মহাসড়কে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছে আল বারাকা, হিমাচল ও হিমালয় বাস কাউন্টার গুলো।

শুধু চাটখিলই নয় রামগঞ্জ থেকে সােনাইমুড়ি পর্যন্ত এই দুই উপজেলায় প্রায় ১১ টা কাউন্টারেই একই হারে অতিরিক্ত ভাড়া আদায় করছে বাস কাউন্টার গুলো তবুও যাত্রীরা প্রয়োজনের তাগিদে নিজ গন্তব্যে পৌঁছাতে নিরুপায় হয়ে দিতে বাধ্য হচ্ছে অতিরিক্ত ভাড়া।

ভুক্তভোগী জনসাধারণের সাথে অতিরিক্ত ভাড়ার কবলে পড়েছেন দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক দীন ইসলাম তিনি অভিযোগ করেন, নরমাল ভাড়া ৪০০ করে ২ সিট ৮০০ টাকা কিন্তু উনার কাছ থেকে ২ সিটের ভাড়া ১১০০ নিয়েছে, এনিয়ে তিনি ভিষণ ক্ষুব্ধ হয়ে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মােহাম্মদ মােসাকে মােবাইলে অভিযােগ করলে কোনাে ব্যবস্থা নেননি তিনি।

অন্যদিকে ভাড়া নৈরাজ্য ঠেকাতে সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিলেও অজানা কারণে নীরব ভূমিকায় রয়েছেন তারাও।

আসন্ন মুসলিমদের দ্বিতীয় ধর্মীয় বড় উৎসব ঈদুল আজহার পূর্বে ভাড়া নৈরাজ্য ঠেকাতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন এই সাংবাদিক।