ArabicBengaliEnglishHindi

চৌগাছায় সাংবাদিকদের মানববন্ধন


প্রকাশের সময় : মে ১৮, ২০২২, ৭:১৩ অপরাহ্ন / ৫২
চৌগাছায় সাংবাদিকদের মানববন্ধন

চৌগাছা (যশোর) প্রতিনিধি ->>

দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ও প্রকাশক সাবের হোসেন চৌধুরীসহ ৫ জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মামলা হওয়ার প্রতিবাদে এবং মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন চৌগাছায় কর্মরত সাংবাদিকরা।

বুধবার (১৮মে) বেলা ১১টায় সিটিপ্লাজা ভবনের প্রেসক্লাব চৌগাছার সামনের সড়কে প্রেসক্লাব চৌগাছার আয়োজনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তৃতা করেন প্রেসক্লাব চৌগাছার সভাপতি ও দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, দপ্তর সম্পাদক এইচএম ফিরোজ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, জ্যেষ্ঠ সাংবাদিক ইত্তেফাকের চৌগাছা সংবাদদাতা অধ্যক্ষ আবু জাফর, আমাদের অর্থনীতি সংবাদদাতা রহিদুল ইসলাম খান, সাংবাদিক আজিজুর রহমান, শফিকুল ইসলাম, আসাদুজ্জামান মুক্ত, দৈনিক কল্যাণের আব্দুল্লাহ আল মামুন, আজকের বিজনেস বাংলাদেশ ও দৈনিক যশোরের চৌগাছা প্রতিনিধি রায়হান হোসেন, দৈনিক নওয়াপাড়ার মহিদুল ইসলাম, স্বাধীন বাংলার রোকনুজ্জামান সুমন, সিয়াম, তারেকসহ সাংবাদিক ও বিভিন্ন পেশার অর্ধশতাধিক ব্যাক্তি এই মানববন্ধনে অংশ নেন।

বক্তৃতায় বলা হয়, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় কুমিল্লায় দৈনিক ভোরের কাগজ সম্পাদক ও প্রকাশকসহ ৫ জন সাংবাদিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।