ArabicBengaliEnglishHindi

চৌমুহনীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আদালতে দায় স্বীকার করেছে আসামিরা


প্রকাশের সময় : মে ২৩, ২০২২, ৮:৫০ অপরাহ্ন / ৩৬
চৌমুহনীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আদালতে দায় স্বীকার করেছে আসামিরা

নোয়াখালী প্রতিনিধি ->>

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে প্রকাশ্যে ব্যবসায়ী আইমনকে ছুরিকাঘাতে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত তিন আসামি নিজেদের অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

রোববার রাত ৯টার দিকে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তৌহিদুল ইসলাম ১৬৪ধারায় আসামীদের জবানবন্দি রেকর্ড করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, রোববার বিকেলে আসামি রাকিব, রিমন ও পাভেলকে আদালতে হাজির করা হয়। তারা নিজেদের অপরাধ স্বীকার করে জবানবন্দি দিবে বললে তাদেরকে বিচারকের খাস কামরায় নেওয়া হয়। পরে সেখানে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়। এরপর তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় কথা কাটাকাটির এক পর্যায়ে জুতা ব্যবসায়ী মোহাম্মদ আয়মনকে ছুরিকাঘাতে জখম করা হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসক আয়মনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় তাৎক্ষণিক পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। ঘটনায় রাতেই নিহতের ভাই জহিরুল ইসলাম বাদি হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।