ArabicBengaliEnglishHindi

ছিনতাইকালে নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার


প্রকাশের সময় : জুন ৫, ২০২২, ৯:০৮ অপরাহ্ন / ৮৫
ছিনতাইকালে নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি –

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলো নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের আনোয়ার রশিদের ছেলে আতাউর রশিদ (১৯), ৮ নং ওয়ার্ডের সোনাপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ফাহাদ চৌধুরী হিমেল (১৯), ৬ নং ওয়ার্ডের মতিপুর গ্রামের মৃত আব্দুল গোফরানের ছেলে আব্দুর রহমান মিশু (২৫) ও উপজেলার নেয়াজপুর ইউনিয়নের সাহাপুর গ্রামের শাহ মোয়াজ্জেম হোসেনের ছেলে খালেদ সাইফুল্লা ওরফে অনন্ত (১৯)।

রোববার (৫ জুন) সকালে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার সন্ধ্যার দিকে মাইজদী শহরের পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পথচারী আব্দুর রহীম শিল্পকলা একাডেমীর পাশ দিয়ে হেটে যাওয়ার সময় চার কিশোর গ্যাং সদস্যরা আবদুর রহীমের গতিরোধ করে তাকে মারধর করে হাতে থাকা স্যামসাং ফোন ও সাথে থাকা নগদ ৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। সাথে সাথে আব্দুর রহীম বিষয়টি প্রশাসনকে জানালে গোয়েন্দা পুলিশের অভিযানে ছিনতাইকৃত মুঠোফোন সহ জেলা শহরের একাধিক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এসপি আরো জানায়, এ ঘটনায় ভুক্তভোগী আবদুর রহীমের অভিযোগের প্রেক্ষিতে আসামিদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদেরকে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।