ArabicBengaliEnglishHindi

জবিতে ৫ম ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২২, ১২:২৪ অপরাহ্ন / ৬৩
জবিতে ৫ম ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জবি সংবাদদাতা ->>
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ‘বিশ্ববিদ্যালয় পঞ্চম ইনডোর গেমস প্রতিযোগিতা-২০২২’ শেষ হয়েছে। সোমবার (২৫ জুলাই) দুপুরে ভাষাশহীদ রফিক ভবন চত্বরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

ইনডোর গেমস প্রতিযোগিতা গত ১৪ জুন থেকে শুরু হয়ে ১৬ জুন শেষ হয়। এতে দাবা, ক্যারাম, টেবিল টেনিস এবং ব্যাডমিন্টনসহ চারটি ইভেন্টে ৩৬টি বিভাগ ও দুইটি ইনস্টিটিউটের প্রায় দেড় শতাধিক ছাত্রছাত্রী অংশ নেন।

টেবিল টেনিসে একক প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে সংগীত বিভাগের মাসরুকা বিনতে মিম প্রথম স্থান অধিকার করেন। টেবিল টেনিসের দ্বৈত প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে নৃবিজ্ঞান বিভাগের মোঃ সংগ্রাম মোল্যা ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা সুমাইয়া ও সংগীত বিভাগের মাসরুকা বিনতে মিম বিজয়ী হন।

দাবা প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে এসআইএস বিভাগের সাদমান আহমেদ এবং ছাত্রীদের মধ্যে সমাজবিজ্ঞান বিভাগের ইসাবা মাসনুন প্রথম স্থান অধিকার করেন।

একক ক্যারম প্রতিযোগিতায় মাইক্রোয়বায়োলজি বিভাগের ইফতেখার আহমেদ প্রান্ত এবং ছাত্রীদের মধ্যে রসায়ন বিভাগের সানজিদা আকতার প্রথম স্থান অধিকার করেছে। দ্বৈত ক্যারাম প্রতিযোগিতায় পদার্থবিজ্ঞান বিভাগের মশিউর রহমান ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মোঃ বাইজিদ এবং ছাত্রীদের মধ্যে লোকপ্রশাসন বিভাগের আয়শা আক্তার ও অর্থনীতি বিভাগের সাদিয়া সুলতানা বিজয়ী হয়েছেন।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

একক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের মোঃ শাইখুজ্জাহান এবং ছাত্রীদের মধ্যে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা সুমাইয়া প্রথম স্থান অধিকার করেছে। দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের মোঃ শাইখুজ্জাহান ও মোঃ তারিকুল ইসলাম এবং ছাত্রীদের মধ্যে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা সুমাইয়া ও ফিন্যান্স বিভাগের উম্মে হাবিবা দোয়েল বিজয়ী হয়েছেন।

৫ম ইনডোর গেমস প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পেয়েছেন ছাত্রদের মধ্যে যৌথভাবে মোঃ শাইখুজ্জাহান ও মৃত্যুঞ্জয় বসু এবং ছাত্রীদের মধ্যে তামান্না সুলতানা সুমাইয়া।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আরিফউল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।