ArabicBengaliEnglishHindi

জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে ভাকুর্তা ইউনিয়নের ১,২,৩,নং ওয়ার্ড


প্রকাশের সময় : অগাস্ট ২৩, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ন / ১৭৯
জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে ভাকুর্তা ইউনিয়নের ১,২,৩,নং ওয়ার্ড

আলতাফ হোসেন অমি ->>
১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয় ভাকুর্তা ইউনিয়নের এক দুই ও তিন নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে, যতদিন রবে পদ্মা মেঘনা গৌরী যমুনা বহমান ততদিন রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী কেরানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরতপুর ইউনিয়নের দুইবারের সফল চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান অপু, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদস্য সাভার থানা যুবলীগ ও সাবেক ছাত্রলীগনেতা মোঃ শাহনেওয়াজ। বুধবার ২৩ ই আগস্ট ঢাকা-২ আসনের সাভার থানার ভাকুর্তা ইউনিয়নে, বাঙালি জাতির পিতা, মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রিক্সা চালক থেকে শুরু করে প্রায় সাত শতাধিক অসহায় ও দুস্থ মানুষ।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগস্ট কাল রাতের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করা হয়।দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।