ArabicBengaliEnglishHindi

জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের আলোচনা সভা ও খাবার বিতরণ


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২২, ৯:০৭ অপরাহ্ন / ৫৬
জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের আলোচনা সভা ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ->>
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে “মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

বৃহস্পতিবার (১৮আগস্ট) সকালে রাজধানী মিরপুরের হযরত শাহ্ আলী মহিলা কলেজ অডিটোরিয়াম হলে মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সভাপতি মোহাম্মদ মিজানূর রহমান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আগা খাঁন মিন্টু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মিরপুর থানা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. হায়দার আলী খাঁন বহুলুল ও হযরত শাহ্ আলী মহিলা কলেজ এর অধ্যক্ষ ময়েজ উদ্দিন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট মো. লায়েকুজ্জামান।

আলোচক হিসেবে ছিলেন, মো.আজিজুল হাকিম সিনিয়র সহ-সভাপতি ও প্রধান পৃষ্ঠপোসক কবির চৌধুরী মুকুল মিরপুর সম্মিলিত সাংবাদিক জোট। আরো উপস্থিত ছিলেন, সাবেক ৮নং ওয়ার্ড কাউন্সিল টিপু, সাবেক সহ-সভাপতি মো.গিয়াস উদ্দিন দারুসসালাম থানা আওয়ামীলীগ, সাবেক সভাপতি মো.ইসলাম দারুসসালাম থানা সেচ্ছাসেবকলীগ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

প্রধান অতিথির বক্তব্যে আগা খাঁন মিন্টু বলেন,বিশ্বের বিভিন্ন দেশে যেসব হত্যাকাণ্ড হয়েছে, তার মধ্যে সবচেয়ে নির্মম হত্যাকাণ্ড ছিল বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা। তিনি আরও বলেন,আজ বঙ্গবন্ধু নেই কিন্তু তার দুই কন্যা বেঁচে আছেন। আজ শোকের দিন নয় শপথের দিন। আজ আমাদের শপথ করতে হবে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে তার দুই কন্যার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের সহযোগী হতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের আত্মার মাগফেরাত কামনায় দোয়া এবং মাহফিল শেষে মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ইমন, সহ সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক মো.আলী মুবিন, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আর শহীদ, প্রচার সম্পাদক প্রান্ত পারভেজ, কোষাধ্যক্ষ ভুইঁয়া কামরুল হাসান সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাহাউদ্দীন তালুকদার, আসাদুজ্জামান নূর,মো.পাপ্পু,নজরুল,সোলাইমান,বাবু, নূর হোসাইন,রেজাউল,কাশেম,রাসেল,রতন,সাব্বির, সহ মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সকল নেতৃবৃন্দ ও অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলাম।