ArabicBengaliEnglishHindi

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের আলোচনা সভা দোয়া, তবারক এবং মাস্ক বিতরণ


প্রকাশের সময় : অগাস্ট ১৬, ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন / ৭০
জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের আলোচনা সভা দোয়া, তবারক এবং মাস্ক বিতরণ

এস এম জীবন ->>
৪৭ তম জাতীয় শোক দিবস উপলক্ষে আজ রাজধানীর মিরপুর ৬ নাম্বার সেকশনে দুপুর ৩ টায় বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা, বিশেষ দোয়া ও দুস্হদের মাঝে তবারক ও মাস্ক বিতরন করা হয়।

 

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক ড.সরকার মো. আবুল কালাম আজাদ।
উক্ত আলোচনা সভা পরিচালনা করেন সংগঠন এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ।উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ও অর্থনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা জনাব জামাল উদ্দিন বিশ্বাস, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার এসোসিয়েশন এর সাবেক নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি গ্রন্হাগারিক (অব.) আলহাজ্ব মো. আবুল কাসেম সরকার, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাইউল খাঁন, আমরা পল্লবী বাসী সংগঠনের সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা মো.আব্দুল হামিদ, সাংবাদিক নেতা জনাব আতাউর রহমান হিরন প্রমুখ নেতৃবৃন্দ।

সংগঠন এর কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট কৃষি লেখক সরকার মো. আবুল কালাম আজাদ বলেন, মাত্র ৫৫ বছরের জীবনে বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধুর বিরোধিতাকারীরাও বিশ্বাস করেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তাঁর চেতনা ও আদর্শকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু, বাংলাদেশ ও স্বাধীনতা এ তিনটি শব্দ ওতপ্রোতভাবে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হতে হবে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয়, ঢাকা বিভাগ, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিমের সভাপতি সাধারণ সম্পাদক বক্তব্য

অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয়, জাতীয়, ঢাকা বিভাগ, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিমের সভাপতি সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।
শোক দিবস এর আলোচনা, দোয়া ও তবারক বিতরণে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক জনাব আতাউর রহমান হিরন, সাংগঠনিক সম্পাদক জনাব রাশেদুল হাসান, সংগঠনের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক ও গ্রামীণ কৃষি পত্রিকার সম্পাদক, সাবেক মেরিন ছাত্রলীগ নেতা জনাব এস এম আশরাফুল আলম,শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক আব্দুল লতিফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মাহমুদ আলম টিটু, মইনুল ইসলাম, মো. মাসুম জাহিদ মাসুদ, কেন্দ্রীয় নেতা সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু, মো. হানিফ হাজারী, শেখ অলি, শেখ জামাল উদ্দিন, হাজ্বী তারিকুল ইসলাম তরু, মীর আলাউদ্দিন বাপ্পি, ইন্জি. আবুল কালাম, জনাব মো. নজরুল ইসলাম সরকার, জনাব গোলাম রসুল বাবু, মো. আরিফ, শেখ মাকছেদুল ইসলাম নয়ন, মো. মাহমুদ, ৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জনাব মো. ফারুক ।

দোয়া পরিচালনা করেন,ঢাকা মহানগর উত্তর বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা মোঃ জুনায়েদ।

উল্লেখ্য, আজ সকাল ১০টায় বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ধানমণ্ডি বঙ্গবন্ধুর বাসভবনের সামনে ও কেআইবি চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করে ফাতেয়া পাঠ করেন।