ArabicBengaliEnglishHindi

জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির আয়োজনে ছিন্নমূল পথ শিশুদের মাঝে খাবার বিতরণ


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ন / ৩২০
জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির আয়োজনে ছিন্নমূল পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

বিশেষ প্রতিনিধি ->>
ছিন্নমূল পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে নগরীর চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম এবং সার্বিক সহযোগিতায় ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লায়ন মোঃ নূর ইসলাম বলেন, আজকের মহতি যে উদ্যোগ, এজন্য আমি নারায়ণগঞ্জ জাতীয় সাংবাদিক সংস্থাকে স্বাগত জানাই। সেইসাথে এ সংস্থার মাধ্যমে সারা বাংলাদেশে প্রত্যেক মাসে প্রথম সাপ্তাহে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে এক বেলা খাবার বিতরণের ঘোষণা করছি। ছিন্নমূল অসহায় পথ শিশুরা মাসে একটা দিন যাতে ভালো খাবার খেতে পারে সে জন্য প্রত্যেক জেলা সংগঠনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে আমি নির্দেশ দিচ্ছি যে, এই উদ্যোগ আপনারা সকলেই গ্রহণ করবেন। সার্বিক সহযোগিতার প্রয়োজন হলে আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দরাও সহোযোগীতা করবো।

লায়ন নূর ইসলাম আরও বলেন, জাতীয় সাংবাদিক সংস্থার ৪৩ বছর। সাংবাদিকতা পেশা একটি মহৎ পেশা এটি নবুয়তের কাজ। আমরা এ পেশাকে নানা মুখিতে ঠেলে দিয়েছি। আমরা বস্তুনিষ্ঠ সংবাদে তুলে ধরে
সমাজের ত্রুটিপূর্ণ কাজগুলো ত্রুটি মুক্ত করবো, এটাই আমাদের মূল লক্ষ্য।

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু বলেন, সমাজে অনেক মানুষ আছে যারা না খেয়ে দিন যাপন করছে। এভাবে প্রতি মাসে আমরা যদি একদিন করে হলেও ১ শত মানুষের মুখে একবেলা আহার তুলে দিতে পারি সেক্ষেত্রে কিছুটা হলেও তারা উপকৃত হবে। সমাজের বৃত্তবানরা ইচ্ছা করলেই এই ধরনের কর্মসূচিতে উদ্যোগী হতে পারে এতে আল্লাহ-তায়ালা কিছুটা হলেও তার বান্দার প্রতি খুশি হবেন।

জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শেখ মনির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিলন বিশ্বাস হৃদয়’র সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ সোবহান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, সহ সাংগঠনিক সম্পদাক সাজ্জাদ ্ াহমেদ খোকন, সমাজ কল্যান সম্পাদক মাহমুদুর হসান স¤্রাট.ক্রিড়া সম্পাদক মিজানুর রহমান, সহ মহিলা মিভয়ক সম্পাদক মাহমুদা ইভা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইয়াদ পত্রিকার প্রকাশ ও সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, সাংবাদিক ও রাজনীতিবিদ গোলাম কিবরিয়া খোকন, জেলা কমিটি নেতবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটি সিনিয়র সহ-সভাপতি শহীদ হোসেন, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম জনি, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক আলী হোসেন টিটু, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জুম্মান সোহেল, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, মহিলা বিষয়ক সম্পাদিকা সোনালী আক্তার, ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন মীর্জা, সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলাম সেলিম, সদস্য ২ আল-আমিন সেন্টু, সদস্য ৩ মোঃ আলী ও সদস্য ৪ রায়হান কবির নিলয়।