ArabicBengaliEnglishHindi

জামালপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২২, ৭:০৩ অপরাহ্ন / ১১৫
জামালপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

এমরান হোসেন,জামালপুর প্রতিনিধি ->>

জামালপুরের সরিষাবাড়িতে রাশেদা বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ মার্চ) রাতে উপজেলার আওনা ইউনিয়নের স্থল পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, শুক্রবার বিকেলে গৃহবধূ রাশেদা বেগম পরিবারের সদস্যদের অজান্তে নিজ বসতঘরের ধর্নার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। পরে পরিবারের লোকজন তাকে খুঁজতে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে আওনা ইউপি চেয়ারম্যান বেল্লাল হোসেন জানান, ইউনিয়নের স্থল পশ্চিমপাড়া এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে আরজু মিয়ার সাথে ৩০ বছর আগে একই গ্রামের মোগর আলীর মেয়ে রাশেদা বেগমের বিয়ে হয়। গত বছরের শেষ দিকে হঠাৎ রাশেদা বেগম স্ট্রোক করেন। এ নিয়ে পরিবারের সদস্যদের কাছে তিনি অবহেলার শিকার হন। পরিবারের কেউ তার প্রতি ভাল আচরণ করতো না। ফলে পরিবারের প্রতি রাশেদা বেগমের মনে অভিমানের সৃষ্টি হয়। অভিমান থেকেই তিনি আত্মহত্যা করে থাকতে পারে।

সরিষাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, সংবাদ পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে মৃতের লাশ উদ্ধার করে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসে পুলিশ। আজ শনিবার মৃতের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হবে।