ArabicBengaliEnglishHindi

জামালপুরে সোনালী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২২, ১০:২৫ অপরাহ্ন / ১০২
জামালপুরে সোনালী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার
এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>
জামালপুরে রেল লাইনের উপর থেকে কামরুল আলম খান নামে এক ব্যাংক কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।নিহত কামরুল ইসলাম সোনালী ব্যাংক জামালপুর শাখার প্রিন্সিপাল অফিসার ও টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার বীরতারা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে। তিনি জামালপুর পৌর এলাকার বিসিক শিল্প নগরী এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।

সোমবার (০৮ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে জামালপুর জংশনের আউটার সিগন্যালের নিকটবর্তী বন্দের পাড়া এলাকায় রেল লাইনের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়।
নিহতের স্ত্রী বকুল আক্তার বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে যান। রাতে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজির পর সকালে খবর পায় রেল পুলিশ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। পরে রেল থানায় গিয়ে স্বামীর লাশ শনাক্ত করি।
জামালপুর থানার ওসি গুলজার হোসেন জানান, ওই ব্যাংক কর্মকর্তা ট্রেনে কাটা পড়েছেন নাকি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। স্থানীয়দের খবর পেয়ে রেললাইনের ওপর পড়ে থাকা ওই লাশ উদ্ধার করা হয়। পরে সকালে নিহতের পরিবারের লোকজন জিআরপি থানায় এসে মৃতদেহ শনাক্ত করেন।
তিনি আরও জানান, মঙ্গলবার সকালে ওই ব্যাংক কর্মকর্তার লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।