ArabicBengaliEnglishHindi

জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে দুইজন প্রতারক আটকসহ ২ জন ভিকটিক উদ্ধার


প্রকাশের সময় : জুলাই ৩, ২০২২, ৬:৪০ অপরাহ্ন / ১৪৩
জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে দুইজন প্রতারক আটকসহ ২ জন ভিকটিক উদ্ধার

জয়পুুরহাট প্রতিনিধি ->>

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বিষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে (অফিস সহায়ক) ৩ টি ভূয়া নিয়োগপত্র, (ঢাকা সেনা সদর দপ্তর) এর ভুয়া ৮ টি সীলসহ দুইজন প্রতারক কে হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

আটককৃতরা হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার বিষ্ণপুর পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল মতিন মন্ডলের ছেলে মোঃ খোরশেদ আলম মিঠু ও একই এলাকার মোঃ ফরছেদ আলীর ছেলে মোঃ সুজন মন্ডল।

র‍্যাব-৫,সিপিসি-৩ জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটককের বিষয়টি উল্লেখ করে জানানো হয় অভিযুক্ত ব্যক্তিদ্বয় ভিকটিম এবং তার মায়ের কাছে সেনা সদর দপ্তর এর মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে নয় লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম চাকরি খবর জানতে চাইলে গত ৩০ জুন ২০২২ ইং তারিখে নিয়োগপত্র নেওয়ার জন্য আরও পঞ্চাশ হাজার টাকা নিয়ে আসতে বলে। পরবর্তীতে তাদের কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম গত ২ জুলাই তারিখে জয়পুুরহাট র‍্যাব কে অবগত করে এবং প্রতারকদ্বয় ভিকটিমের কাছে টাকা নিতে আসলে অত্র ক্যাম্পের একটি আভিযানিক দল তাদেরকে হাতেনাতে আটক করার পাশাপাশি ২ জন ভিকটিমদেরকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।