ArabicBengaliEnglishHindi

টিসিবির পন্য অবৈধ ভাবে বিক্রিতে সহায়তা না করায় গ্রাম পুলিশ কে পেটালো চেয়ারম্যান জুলফিকার


প্রকাশের সময় : জুন ২৯, ২০২২, ১২:৪৬ অপরাহ্ন / ৪১
টিসিবির পন্য অবৈধ ভাবে বিক্রিতে সহায়তা না করায় গ্রাম পুলিশ কে পেটালো চেয়ারম্যান জুলফিকার

গাইবান্ধা প্রতিনিধি ->>
গাইবান্ধা সদর উপজেলার ৫ নং বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান কতৃক গ্রাম পুলিশকে শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

অভিযোগ সুত্রে জানাযায়, বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্ষমতা গ্রহনের পর থেকেই একটার পর একটা ঘটনা ঘটিয়ে চলেছে।

তারই সুত্র ধরে গতকাল ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পন্য বিতরনের সময় চেয়ারম্যান গ্রাম পুলিশ রতন রবিদাস কে কিছু পন্য অবৈধ ভাবে বিক্রীর উদ্দেশ্যে সড়িয়ে রাখতে বললে সেই অবৈধ কাজে গ্রাম পুলিশ রতন রবিদাস অপারগতা প্রকাশ করলে চেয়ারম্যান জুলফিকার রাগান্বিত হয়ে তার হাতে থাকা মাইক্রফোন দিয়ে সজোড়ে গ্রাম পুলিশের বুকে আঘাত করে। হঠাৎ আঘাতে হতম্ভিত হয়ে গ্রাম পুলিশ রতন রবিদাস দৌড় দেয়ার চেষ্টা করে, এতেও ক্ষান্ত হয়নি চেয়ারম্যান তার পাশে থাকা আরেক গ্রাম পুলিশ মানিক রবিদাসের হাতে থাকা লাঠি কেড়ে নিয়ে আবারো তাড়া করে গোটা বাজার এলাকা দৌড়ে বেড়ান চেয়ারম্যান। এতেও শান্ত না হওয়ায় গ্রাম পুলিশের দফাদার সাহিদুল ইসলাম এগিয়ে আসলে তাকেও সজোড়ে ধাক্কা দিয়ে ফেলে দেয় চেয়ারম্যান জুলফিকার।

অভিযোগে আরো জানাযায় এই চেয়ারম্যান এর আগেও ঐ ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশ রহিদুল কেও মারধোর করে তবে সেই ঘটনাটি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় সুরাহা হয়।

বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের দফাদার সহ মোট কর্মরত ৮ জনের স্বাক্ষরিত অভিযোগে আরো জানাযায় তারা তাদের কাজের সুষ্ট পরিবেশ আদায় সহ এই চেয়ারম্যান জুলফিকারের দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেন।

বিষয়টি নিয়ে অভিযোগকারি দফাদার সাহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরা নিম্ন স্তরের চাকরি করি বলে কথায় কথায় আমাদের গায়ে হাত দিবে এটা তো মেনে নেয়া যায় না।

তাই আমরা আজ বাধ্য হয়ে জেলা প্রশাকের মাধ্যমে সচিব স্থানীয় সরকার মন্ত্রনালয়,ঢাকা, বিভাগিয় কমিশনার রংপুর, ডিডি এল জি গাইবান্ধা, উপজেলা নির্বাহি অফিসার গাইবান্ধা,অফিসার ইনার্চাজ গাইবান্ধা বরাবরে অভিযোগ দাখিল করেছি।

এই বিষয়ে অভিযোগ দাখিলের সময় জেলা প্রশসকের সাথে সাক্ষাত করলে তিনি উপজেলা নির্বাহী অফিসার কে অভিযোগের কপি দাখিল করতে বলেন সেই সাথে বিষয়টি গুরত্ব সহকারে দেখার আশ্বাস প্রদান করেন।