ArabicBengaliEnglishHindi

টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় ১৬বছর পার করলেন অনুষ্ঠান উপস্থাপক সুবর্ণা নওয়াদীর


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ৬:২০ অপরাহ্ন / ১০৮
টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় ১৬বছর পার করলেন অনুষ্ঠান উপস্থাপক সুবর্ণা নওয়াদীর

শোবিজ ডেস্ক ->>
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপক সুবর্ণা নওয়াদীর। তিনি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় ১৬ বছর পূর্ণ করেছেন। তিনি জানান ;”অনুষ্ঠান উপস্থাপনা” মিশে গেছে আমার রক্তে…..মিলে গেছে আমার চেতনা, মননে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

১৯৯৩ সালের ১৭ডিসেম্বর আমার শ্রদ্ধেয় ছোট মামা,উস্তাদ কাজী সুলতান মাহমুদ মন্টু হাত ধরে বাংলাদেশ বেতার’র শিশুতোষ অনুষ্ঠান খেলাঘর’র মাধ্যমে শুরু…..২০০৫ পর্যন্ত অনেক অনেক জনপ্রিয় অনুষ্ঠান করে অনেকের প্রিয় কন্ঠস্বর হয়েছি…..তারপর ২০০৫-২০০৬ এ এটিএন বাংলা’র তারকাদের তারকা রিয়ালিটি শো’র মাধ্যমে টেলিভিশনে কাজ করা শুরু…..৬ই সেপ্টেম্বর, ২০০৬ এটিএন বাংলা’র ঈদের বিশেষ অনুষ্ঠান “ঈদ আনন্দ” দিয়ে টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা শুরু।

এই ১৬বছরে অনেক জনপ্রিয় অনুষ্ঠান, দেশের অনেক বড় বড় মঞ্চ থেকে বিশ্বমঞ্চে উপস্থাপনার মাধ্যমে মানুষের অনেক অনেক ভালবাসা,সন্মান অর্জন করার সৌভাগ্য হয়েছে।আমার অর্জনের পথে অনেকের কাছে আমি চির কৃতজ্ঞ….. সহ আরো অনেকের সাথে কাজ করার, অনেক অনেক কিছু শেখার সুযোগ হয়েছে….সকলের প্রতি আমার কৃতজ্ঞতা, ভালবাসা…..কৃতজ্ঞতা আমার পরিবারের প্রতি…….. আর কৃতজ্ঞতা আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহ’র প্রতি যিনি আমার মতো ক্ষুদ্র মানুষকে একজীবনে তিনি এতো সন্মান, ভালবাসা দিয়ে ভরিয়ে রেখেছেন।

সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমার আগামী দিনগুলো উজ্জ্বল ও সাফল্যমন্ডিত হয়। সকলের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।