ArabicBengaliEnglishHindi

ডা. সেলিনা হায়াৎ আইভী ও ৩৬জন কাউন্সিলরদের শপথ গ্রহন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২২, ৮:২৪ অপরাহ্ন / ১৩৩
ডা. সেলিনা হায়াৎ আইভী ও ৩৬জন কাউন্সিলরদের শপথ গ্রহন

নারয়নগঞ্জ প্রতিনিধি ->>

নারয়নগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক ) নির্বাচনে টানা তৃতীয় মেয়াদে বিজয়ী মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নবনির্বাচিত ৩৬ জন পুরুষ ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের শপথ গ্রহন অনুষ্ঠিত।

৯ জানুয়ারী বুধবার সকাল ১০ রাজধানী ঢাকার ওসমানী ওসমানী মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেনের নব নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইাভীকে শপথ বাক্য পাঠ করান। পাশপাশি ৩৬জন পুরুষ ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর পদে নির্বাচিতদের শপথও অনুষ্ঠিত হয়।

নব নির্বাচিত কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। শপথ গ্রহন শেষে আইভী সাংবাদিকদের বলেন,আমি জনগনের কল্যানে কাজ করি। আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জনগনের কাল্যানে কাজ করে। আজ এই শপথ থেকে মাননীয় প্রধানন্ত্রী শেখ হাসিনা আমাকে যে নির্দেশনা প্রদান করেছে, আমি সেই লক্ষ্যে কাজ করে যাবো। বাংলাদেশ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। দেশ ও নারায়ণগঞ্জবাসীর জন কল্যানে সব সময় কাজ করে যাবো।

শপথ গ্রহন শেষে তিনি ধানমন্ডী ৩২ নং এ দলীয় নেতা কর্মিদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই,মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য,গত ১৬ জানুয়ারী নাসিক নির্বাচনে তৃতীয় বারের মতো ডা. সেলিনা হায়াৎ আইভী জয়ী হন। নৌাকা প্রতীকের প্রার্থী ৬৬ হাজার ৯৩১ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী হাতি প্রতীকের তৈমুর আলম খন্দকারকে পরাজিত করে নির্বাচিত হন।

এর আগে গত ২০১১ সালে বিএনপির প্রার্থী এডভোকেট সাখায়াত হোসেন, ২০১৬ সালে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ কে এম শামীম ওসমান এবং ২০২২ সালে বিএনপির প্রার্থী এডভোকেট তৈমুর আলম খন্দকারকে পরাজীত করে টানা তৃতীয় বার তিনি নাসিক মেয়র হিসাবে নির্বাচিত হন।