ArabicBengaliEnglishHindi

ডিমলায় আশ্রয় কেন্দ্রের কাজ ও নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৯:০১ অপরাহ্ন / ৬৯
ডিমলায় আশ্রয় কেন্দ্রের কাজ ও নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন

রুহুল আমিন, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ->>
নীলফামারীর ডিমলা উপজেলার ৭নং খালিশা চাপানী ইউনিয়নে ‘ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়’ এর তিনতলা বিশিষ্ট বন্যা আশ্রয় কেন্দ্রকাম শ্রেণিকক্ষের নির্মান প্রকল্পের ঢালাই কাজ ও নব-নির্মিত চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে বন্যা আশ্রয় কেন্দ্রের নির্মাণ কাজের ব্যায় ধরা হয়েছে ৩ কোটি ১১ লক্ষ ১০ টাকা।

বুধবার (৭-সেপ্টেম্বর) দুপুরে আনুষ্ঠানিকভাবে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি) এ দুটি ফলক উন্মোচন করেন৷

পরে বিদ্যালয় চত্তরে প্রধান শিক্ষক হামিদুর রহমানের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সাংসদ আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানার (ওসি-তদন্ত) বিশ্বদেব রায়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার, সাবেক চেয়ারম্যান ও ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতাউর রহমান, উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, খালিশা চাপানী ইউনিয়নের আওয়ামিলীগের সভাপতি সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার প্রমুখ।