ArabicBengaliEnglishHindi

ডিমলায় জনস্বাস্থ্য প্রকৌশল ভবনের উদ্বোধন করলেন এমপি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ৯:১১ অপরাহ্ন / ৬৭
ডিমলায় জনস্বাস্থ্য প্রকৌশল ভবনের উদ্বোধন করলেন এমপি

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ->>

নীলফামারীর ডিমলা উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনির্মিত একতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫-সেপ্টেম্বর)২০২২ খ্রিস্টাব্দ দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নামফলক উন্মোচনের মাধ্যমে ‘সহকারী প্রকৌশলীর কার্যালয়’ এর শুভ উদ্বোধন করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি)৷

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর উপ-সহকারী প্রকৌশলী মোঃ তুহিন হাসান বিশ্বাস এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সাইদুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, প্রকল্প বাস্তবায়ন অফিসের ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলমসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানরা। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমে ফিতা কেটে ফলক উন্মোচন করেন, এরপর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম কর্তৃক দোয়া ও মুনাজাত করে অফিসে প্রবেশ এবং পরিদর্শন করেন আগত কর্মকর্তা ও অতিথিবৃন্দ।