ArabicBengaliEnglishHindi

ডিমলায় বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ৫০ মিনিট ক্লাস নিলেন ইউএনও


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২২, ৯:১৮ অপরাহ্ন / ৭৫
ডিমলায় বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ৫০ মিনিট ক্লাস নিলেন ইউএনও

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)প্রতিনিধি ->>

নীলফামারী ডিমলায় বিদ্যালয় পরিদর্শনে গিয়ে শ্রেণি কক্ষে ক্লাস নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

আজ রবিবার(৪-সেপ্টেম্বর/২০২২ খ্রিস্টাব্দ) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয় পরিদর্শনে গিয়ে তিনি এই পাঠদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার ক্লাসে পাঠদান শিক্ষাঙ্গণে ইতিবাচক প্রভাব ফেলবে বলে মনে করছেন স্থানীয় ব্যক্তিরা।

জানা যায়, বিদ্যালয় পরিদর্শনের অংশ হিসেবে তিনি ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ক্লাসে যান এবং শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। এ সময় পাঠ্যবই হাতে নিয়ে শিক্ষার্থীদের পাঠদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা । ছবিতে দেখা যায়,গণিত বিষয়ে পাঠদান করছেন তিনি।

বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রনি সিং সহ অন্যান্য শিক্ষার্থীরা জানায়, আমরা ইউএনও স্যারকে চিনতাম না। তিনি এসে আমাদের সঙ্গে কথা বলেছেন এবং ক্লাস নিয়েছেন। আমরা খুব খুশি হয়েছি। এতবড় একজন মানুষ আমাদের পড়িয়েছেন এতে আমরা অনেক খুশি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র রায় বলেন, ইউএনও স্যার এসে মুগ্ধ হয়েছেন এখানকার পরিবেশ দেখে। পরে তিনি শ্রেণিকক্ষে যান এবং প্রায় ৫০ মিনিট শিক্ষার্থীদের পাঠদান করান।

উপজেলা নির্বাহী কর্মকর্তার এই শ্রেণিকক্ষে আসা বিদ্যালয়, শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী সর্বোপরি শিক্ষাক্ষেত্রে প্রভাব ফেলবে।এটি বিশেষ গুরুত্ব বহন করে বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, ডিমলা উপজেলাকে শিক্ষাক্ষেত্রে আরও এগিয়ে নেওয়ার জন্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলো নিয়মিত পরিদর্শনের পাশাপাশি শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করছি।