ArabicBengaliEnglishHindi

ডিমলায় সারফেস ড্রেন নির্মাণ কাজ ও হাসপাতাল পরিদর্শন করলেন উপ-সচিব


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ৮:৩৮ অপরাহ্ন / ৫৬
ডিমলায় সারফেস ড্রেন নির্মাণ কাজ ও হাসপাতাল পরিদর্শন করলেন উপ-সচিব

রুহুল আমিন, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ->>
নীলফামারীর ডিমলা উপজেলা বাবুরহাট বাজারের জলাবদ্ধতা দূরীকরণে ড্রেন নির্মাণ কাজ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করছেন স্থানীয় সরকার বিভাগের অধিন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোঃ আমিনুল ইসলাম।

রবিবার (১১-সেপ্টেম্বর)২০২২ খ্রিস্টাব্দ দুপুরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ডিমলা উপজেলার সদর বাবুরহাট বাজারে জলাবদ্ধতা দূরীকরণের জন্য ৩১৫ মিটার আর সি সি সারফেস ড্রেনের চলমান নির্মাণ কাজের পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন তিনি।

বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে উপজেলা পরিষদের বাস্তবায়নে ২০২২-২৩ অর্থ বছরের বাজেটে ৪৭ লক্ষ ৮ হাজার ৭ শত ৬১ টাকা ৫৭ পয়সা চুক্তি মূল্যে নীলফামারী’র মোঃ মোস্তাফিজুর রহমান ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে পরিচালিত।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আব্দুর রহিম, আবু ফজল হোসেন, সার্ভেয়ার শাকিল হোসেন ও উপজেলা পরিচলন ও উন্নয়ন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী অমল চন্দ্র প্রমুখ।