ArabicBengaliEnglishHindi

ডিমলায় ১৬৫ জন নারী প্রশিক্ষনার্থীদের মাঝে মুরগির ঘর বিতরণ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২২, ৬:১৭ অপরাহ্ন / ৭৯
ডিমলায় ১৬৫ জন নারী প্রশিক্ষনার্থীদের মাঝে মুরগির ঘর বিতরণ

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)প্রতিনিধি ->>

দেশের উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত ৮৬ টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলসহ অধুনালুপ্ত সিটমহলে বসবাসরত মানুষজনের ‘সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পে’র আওতায় নীলফামারীর ডিমলা উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে ১৬৫ জন নারী প্রশিক্ষনার্থীদের মধ্যে ইনপুট হিসেবে মুরগীর ঘর বিতরণ করা হয়েছে। এর পূর্বে মুরগী পালনে দক্ষতা বৃদ্ধিতে দুইদিন ব্যাপী হাতে-কলমে প্রশিক্ষণ প্রদান করা হয় তাদের।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

বৃহস্পতিবার (১-সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ক্যাম্পাসে প্রশিক্ষনপ্রাপ্ত নারীর জীবন মান উন্নয়নে মুরগী পালনের সহায়ক হিসেবে বিনামূল্যে একটি করে মুরগীর ঘর বিতরণ করা হয়।

এসময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ সাইদুর রহমান’র উপস্থাপনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মোছাঃ জান্নাতুল ফেরদৌস, এলএসপি বাদশা সেকেন্দার ভুট্টু।