ArabicBengaliEnglishHindi

ড্রাইভার ঘুমে অচেতন। তেল বোঝাই ট্রাক উল্টে গেলো মাদ্রাসার পুকুরে


প্রকাশের সময় : অগাস্ট ১৭, ২০২২, ৮:৩০ অপরাহ্ন / ৭২
ড্রাইভার ঘুমে অচেতন। তেল বোঝাই ট্রাক উল্টে গেলো মাদ্রাসার পুকুরে

দিনাজপুর প্রতিনিধি ->>
দিনাজপুরের ফুলবাড়ী-বিরামপুর মহাসড়কে ড্রাইভার ঘুমে অচেতন হয়ে নিজের ট্রাকের সাথে বাঁধা অপর একটি ট্রাকসহ পুকুরে উল্টে যায়। এতে অল্পের জন্য রক্ষা পায় মাদ্রাসার শিক্ষার্থীসহ চালক ও হেল্পার।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

গতকাল বুধবার সকাল সাড়ে ৭টায় ফুলবাড়ী-বিরামপুর মহাসড়কের বর্মচারী মাদ্রাসার পুকুরে চট্টগ্রাম থেকে আসা দিনাজপুরগামী পাম্প তেল বোঝাই ট্রাকটি চালক ঘুমে অচেতন হলে ট্রাকটি উল্টে যায়।

প্রত্যক্ষদর্শী আলেপ উদ্দিন বলেন,আমি সকালে জমিতে কাজ করার যাচ্ছিলাম হঠাৎ দেখলাম এক ট্রাকের সাথে আর একটি ট্রাক বাঁধা অবস্থায় মাদ্রাসার কাছে ট্রার্নিং নিতে না পেরে মাদ্রাসার পুকুরে উল্টে যায়।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মেহেদী হাসান বলেন, আমরা খবর পেয়ে তৎক্ষনাৎ স্থায়ীয় এলকাবাসীর সহযোগীতায় ড্রাইভার ও হেল্পারকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

ট্রাক ড্রাইভার রবিউল ইসলাম বলেন,আমার গাড়ী খারাপ হওয়ায় আমি অপর ট্রাক ড্রাইভারের সহযোগীতায় দিনাজপুর যাচ্ছিলাম। ঐ ড্রাইভার চট্টগ্রাম থেকে তেল নিয়ে একাই ট্রাক চালিয়ে দিনাজপুর আসছিলো। সে ঘুমের ঘোরেই অচেত হয়ে রাস্তার সিগন্যাল পিলার ভেঙ্গে পুকুরে নামিয়ে দেয়। এ ঘটনায় কেউ হতাহত না হলেও আমিসহ অপর গাড়ীর চালক ও হেল্পার আহত হয়েছেন