ArabicBengaliEnglishHindi

ঢাকা থেকে প্রকাশিত সংবাদপত্র মালিকদের সংগঠন ‘সংবাদপত্র পরিষদের আহবায়ক কমিটি ঘোষনা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২৩, ৯:০৭ অপরাহ্ন / ৪১৬
ঢাকা থেকে প্রকাশিত সংবাদপত্র মালিকদের সংগঠন ‘সংবাদপত্র পরিষদের আহবায়ক কমিটি ঘোষনা

স্টাফ রিপোর্টার ->>
দেশের সংবাদপত্রের প্রতিকূলতা সমর্থকের সকল মালিকরা কাঁধে কাঁধ মিলিয়ে মোকাবেলা করার লক্ষ্যে ‘ঢাকা সংবাদপত্র পরিষদ’ (ডিএসপি) নামে সাংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

রাজধানী ঢাকা থেকে প্রকাশিত সংবাদ পত্র মালিকদের নিয়ে ‘ঢাকা সংবাদ পত্র পরিষদ’ ( ডিএসপি) নামে একটি শক্তিশালী সংগঠন গঠনের লক্ষে গতকাল রাজধানীর একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মাহবুব আলম আব্বাসীর সভাপতিত্তে আলোচনায় অংশগ্রহণ করেন অনেক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, আলোচনা সভায় বক্তারা বলেন সংবাদপত্রের এখন বেহাল অবস্থা, ছাপা ও কাগজের দাম বৃদ্ধি, বিজ্ঞাপন সংকোচিত, সরকারী বিজ্ঞাপনের বিল আটকে আছে বছরের পর বছর সেই সমস্যা থেকে উত্তরণে আমাদেরকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে আর সে লক্ষেই আজ আমরা একতাবদ্ধ হতে চাই। সভাশেষে ঢাকা সংবাদপত্র পরিষদ (ডিএসপি)এর ৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয় সর্বসম্মতিক্রমে উক্ত আহবায়ক কমিটিতে মাহবুব আলম আব্বাসী আহবায়ক সম্পাদক- দৈনিক গণতদন্ত, সদস্য-সচিব মোহাম্মদ মাসুদ, সম্পাদক- দৈনিক সবুজ বাংলাদেশ, সদস্য মো: জাকির হোসেন সম্পাদক – দৈনিক খবর বাংলাদেশ।

উপস্থিত সম্পাদক ও প্রকাশকরা আগামী ৩ মাসের মধ্যে সদস্য সংগ্রহ করে গঠনতন্ত্র, অফিস ও পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন বলে সিদ্ধান্তে উপনিত হয়েছেন।