ArabicBengaliEnglishHindi

তাহিরপুরে টাকার মালায় সিক্ত হলেন ৩য় বারের নবনির্বাচিত ইউপি সদস্য জিয়াউর রহমান


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২২, ১০:৫৭ অপরাহ্ন / ১২৬
তাহিরপুরে টাকার মালায় সিক্ত হলেন ৩য় বারের নবনির্বাচিত ইউপি সদস্য জিয়াউর রহমান

শাহ আলম,তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি ->>

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ করেছেন তার সমর্থকরা।

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে ৩য় বারের মতো মেম্বর পদে নির্বাচিত হয়েছেন মোঃজিয়াউর রহমান

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি)নির্বাচনে বিজয়ের পর বিজয়ের শুভেচ্ছা জানাতে সমর্থকদের দুয়ারে দুয়ারে গেলে তাকে টাকার মালা দিয়ে বরণ করে ভোটার সমর্থকেরা।

জানা গেছে গতকাল ৭ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে ৩য় বারের মতো ইউপি সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃজিয়াউর রহমান । নির্বাচনে বিজয়ের পর ভোটার সমর্থকদের সঙ্গে দেখা করতে গেলে তারাই যে যার মতো করে গলার মালায় টাকা গেঁথে দিয়েছেন ভোটার সমর্থকরা,এভাবে প্রায় অর্ধ লক্ষ টাকা গাঁথা হয়েছে তার গলায় ও ৪০ হাজার টাকা মূল্যর একটি গরু উপহানর পেয়েছেন।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মোঃহযরত আলী ও জসিম উদ্দিন বলেন আমরা স্বেচ্ছায় তাকে ভালোবেসে মালায় টাকা গেঁথে দিচ্ছি। কেউ একশ,কেউ পাঁচশ আবার কেউ এক হাজার টাকার নোটও গেঁথে দিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ জিয়াউর রহমান বলেন,এলাকাবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের খেদমত করার সুযোগ দিয়েছেন। আমি সম্মানিত ভোটারদের প্রতি চিরকৃতজ্ঞ,সম্মানিত ভোটার ও সমর্থকদের শুভেচ্ছা জানাতে গেলে তারা আমাকে টাকার মালা পরিয়েছেন এটি আমার প্রতি তাদের ভালবাসা।