ArabicBengaliEnglishHindi

থমথমে রাজশাহীর নিউমার্কেট এলাকা,ফুটপাত দখল নিয়ে যুবক খুন


প্রকাশের সময় : মার্চ ২২, ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন / ১৪৬
থমথমে রাজশাহীর নিউমার্কেট এলাকা,ফুটপাত দখল নিয়ে যুবক খুন

রাজীব খান রাজশাহী->>
রাজশাহী নগরীর ষষ্ঠিতলা নিউ মার্কেট এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে (ফুটপাত দখলকে কেন্দ্র করে) মো. রিয়াজুল ইসলাম (২৩) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (২১ মার্চ) রাত ৯টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত যুবক ওই এলাকার মো. মধু মিয়ার ছেলে বলে জানা গেছে। যুবক নিহতের ঘটনায় নগরীর নিউ মার্কেট এলাকায় থমথমে পরিস্তিতি বিরাজ করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফুটপাতের জায়গা দখলকে কেন্দ্র করে ষষ্ঠিতলা এলাকায় দুইপক্ষের মধ্যে মারামারি হয়। এতে প্রতিপক্ষের হামলায় সোহান শেখ (২২),পিতা মধু শেখ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বতর্মানে দেশিয় লাঠিসোটা ও অস্ত্র নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নিহত রিয়াজুলের ভাই রিংকু জানান, তাঁতী লীগের নেতা রানা-রনি গ্রুপের সদস্যরা রিয়াজুলকে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় রিংকু নিজেও আহত হয়েছে বলে জানান।

জানতে চাইলে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত কিছু বলতে পারবো না। প্রকৃত ঘটনা জেনে পরে জানাতে পারবো।