ArabicBengaliEnglishHindi

দর্শক জনপ্রিয়তার শীর্ষে মিমে’র “পরাণ”


প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২২, ৭:৩৩ অপরাহ্ন / ৬৩
দর্শক জনপ্রিয়তার শীর্ষে  মিমে’র “পরাণ”

শোবিজ ডেস্ক ->>
ঈদে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। শুরুতে ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও, দর্শকের চাহিদা থাকায় বেড়েছে প্রেক্ষাগৃহ ও শো’র সংখ্যা। স্টার সিনেপ্লেক্সে, ব্লকবাস্টার সিনেমাস ও লায়নস সিনেমাস এর মতো দেশের অন্যান্য মাল্টিপ্লেক্সও বাড়িয়েছে শো। টিকেট শেষ হয়ে যাচ্ছে আগের দিন। কোনো কোনো প্রেক্ষাগৃহে দুই দিন আগে কেটে রাখতে হচ্ছে টিকেট। ছবির এমন সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

মিম বলেন, খুব আনন্দ লাগছে। দর্শক সিনেমা দেখছে। পর্দায় ‘অনন্যা’ – কে দেখে আমার কাছে কৈফিয়ত জানতে চাচ্ছে। আমাকে বলতে হচ্ছে, গল্পটিই এমন। ময়মনসিংহে গরমের মধ্যে সিনেমা দেখছে দর্শক। আমরা যেদিন যাই, তার পরদিন মহিলা দর্শক দিয়ে হাউজফুল হয়েছে ‘পূরবী’। দর্শকের এমন ভালোবাসায় আমি মুগ্ধ। তাদের প্রতি কৃতজ্ঞ। এমন একটি সিনেমায় যুক্ত করার জন্য লাইভ টেকনোলজিসের প্রতিও জানাই কৃতজ্ঞতা।

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মাঝে ইতোমধ্যে ‘হিট’ এর উপাধি পেয়ে গেছে মিম’র ‘পরাণ’। এ সাফল্যের ফলে আগামী কাজে প্রত্যাশার চাপ বাড়বে কি না জানতে চাইলে মিমের সহাস্য উত্তর, ভালো কাজ উপহার দিলে দর্শকের প্রত্যাশা বাড়াটাই স্বাভাবিক। এর ফলে নিজের উপর ভালো কাজের দায়িত্ব বর্তায়। আমি ব্যাপারটি উপভোগ করছি।

বড়পর্দায় ‘পরাণ’ এর রাজত্বের মাঝেই মিম সৌরভ ছড়িয়েছেন ছোটপর্দায়। ‘মনের মানুষ’, ‘কার্ণিশ’, ‘রিস্কি লাভ’ ও ‘চেহারা’ শিরোনামের চারটি টেলিভিশন ফিচার ফিল্ম এসেছে এবারের ঈদে। সে কাজগুলো নিয়েও দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছেন মিম।

প্রসঙ্গত, ‘পরাণ’ ছবিতে মিম ছাড়াও অভিনয় করেছেন শরীফুল রাজ ও ইয়াশ রোহান। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস।