ArabicBengaliEnglishHindi

দিনাজপুরে সেচ্ছাসেবী সংস্থা/সংগঠনের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১০:৩৮ অপরাহ্ন / ৬১
দিনাজপুরে সেচ্ছাসেবী সংস্থা/সংগঠনের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ

মোঃ আশরাফুল আলম,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে ->>
দিনাজপুর ফুলবাড়ী উপজেলা সমাজ কল্যাণ কমিটি কর্তৃক আয়োজিত ক্ষুদ্র নৃ গোষ্ঠির কলেজ/বিশ^বিদ্যালয়ে শিক্ষার্থী,ক্ষুদ্র নৃ গোষ্ঠি অসহায় ব্যক্তি,সাধারণ অসহায় দুস্থ ব্যক্তি এবং সেচ্ছাসেবী সংস্থা/সংগঠন এর মাঝে এককালীন(২০২১-২০২২) অর্থ বছরের অনুদান চেক বিতরণ করা হয়েছে।

অধ্য২৬(অক্টোবর) সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,বেতদিঘী ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান উপাধ্যক শাহ মোঃ আব্দুল কুদ্দুস,খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ এনামুল হক,দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মওলানা নবিউল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়া,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

২০২১-২০২২ অর্থবছরে ৬১জনের মাঝে অর্থ অনুদান চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে গরিব অসহায় দুস্থ ২০জন মধ্যে প্রতি একজনকে ৩ হাজার টাকার চেক প্রদান করা হয়। নৃ গোষ্ঠি শিক্ষার্থী ১৬জনের মধ্যে প্রতি একজনের মাঝে ৪ হাজার টাকার চেক প্রদান করা হয়। নৃত বষস্ক,প্রতিবন্ধি ১৬ জনের মধ্যে প্রতি একজনের মাঝে ৪ হাজার টাকার চেক প্রদান করা হয়। সেচ্ছাসেবী সংস্থা ৯টির মধ্যে প্রতি একটি সংস্থাকে ১৯হাজার টাকার চেক প্রদান করা হয়। মোট ৩ লক্ষ ৫৯ হাজার টাকা বিতরণ করা হয়।