ArabicBengaliEnglishHindi

দিনাজপুর জেলা প্রশাসন এর আয়োজনে “শেখ রাসেল দিবস-২০২২” উদযাপন


প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২২, ১০:৫২ অপরাহ্ন / ৫৪
দিনাজপুর জেলা প্রশাসন এর আয়োজনে “শেখ রাসেল দিবস-২০২২” উদযাপন

আশরাফুল আলম ->>
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এঁর ৫৯ তম জন্মবার্ষিকী ও ১৮ অক্টোবর “শেখ রাসেল দিবস-২০২২” উদযাপন।

অদম্য আত্মবিশ্বাস’ স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২২ উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন দিনাজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ, পিপিএম মহোদয়।

জেলা প্রশাসন দিনাজপুর এর আয়োজনে “শেখ রাসেল দিবস-২০২২” উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব খালেদ মোহাম্মদ জাকী, জেলা প্রশাসক, দিনাজপুর এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা সন্মানিত পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ, পিপিএম মহোদয়।

পরবর্তীতে জেলা শিশু একাডেমি, দিনাজপুরে “শেখ রাসেল দিবস-২০২২” উদযাপন উপলক্ষে শহীদ শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং শিশু দের সাথে নিয়ে কেক কাটার মাধ্যমে ৫৯তম জন্মবার্ষিকী পালন করা হয়। সর্বশেষ বিভিন্ন প্রতিযোগিতার অংশগ্রহন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।