ArabicBengaliEnglishHindi

দীর্ঘ বিরতির পর ‘কিশোর গ্যাংস্টার’ হয়ে ফিরলেন রত্না


প্রকাশের সময় : মে ১৭, ২০২২, ৩:০২ অপরাহ্ন / ৫৭
দীর্ঘ বিরতির পর ‘কিশোর গ্যাংস্টার’ হয়ে ফিরলেন রত্না

শোবিজ ডেস্ক ->>
চিত্রনায়িকা রত্না দীর্ঘদিন ধরেই অভিনয়ের বাইরে। ‘ইতিহাস’ ছবির মাধ্যমে ঝড় তুলেছিলেন তিনি। এরপর একের পর এক ছবি উপহার দিয়েছেন রত্না। ব্যক্তি জীবনের ব্যস্ততা এবং পড়াশোনায় বেশি সময় দেয়ার কারণে অভিনয় থেকে বিরতিতে ছিলেন তিনি। তবে মাঝে মধ্যে নাটকে ও চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত তাকে।

এবার চার বছর পর নতুন ছবি দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী। ছবির নাম ‘কিশোর গ্যাংস্টার’। এতে রত্নার বিপরীতে নবাগত এক নায়ককে দেখা যাবে। এটি পরিচালনা করছেন মোসাদ্দেক রহমান ফাগুন। বর্তমানে গাজীপুরে ছবির দৃশ্য ধারণ হচ্ছে।

বিরতি প্রসঙ্গে রত্না বলেন, বর্তমানে আমাদের চলচ্চিত্রের দূর অবস্থা। অনেক দিন ধরেই ভালো ছবি হচ্ছিল না। যার কারণে ভালো কাজের প্রস্তাব পাইনি বলে কাজ থেকে কিছুটা দূরে ছিলাম। তবে এ অঙ্গনের সবার সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হতো। চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতাম। বর্তমানে ছবির অবস্থা পরিবর্তনের দিকে। ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। তাই ভালো একটি ছবি দিয়ে বিরতি ভেঙে আবারও কাজে ফিরলাম।

নতুন ছবি নিয়ে তিনি বলেন, শহর ও গ্রামের গল্পে ছবিটি নির্মিত হচ্ছে। শহর থেকে গ্রামে এসে খালাতো ভাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাই। এ নিয়ে নানান কাণ্ড। তারপর কী হয় তা জানতে হলে অবশ্যই প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখতে হবে। বেশ কদিন ধরেই গাজীপুর শুটিং করছি। গান বাদে আজ আমার অংশের কাজ শেষ হচ্ছে। শিগগরিই গানের অংশের শুটিং হবে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

চার বছর আগে সবশেষ রত্নার ‘টাইম মেশিন’ ছবিটি মুক্তি পায়। এরপর তাকে আর নতুন ছবির শুটিং করতে দেখা যায়নি। এদিকে রত্না অভিনীত মুক্তির অপেক্ষায় আছে জুয়েল ফারসির ‘অরুণ বরুণ কিরণ মালা’, সত্য রঞ্জন রোমান্সের ‘পরাণ পাখি’, সরকারি অনুদানে ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’, রকিবুল আলম রকিবের ‘নষ্ট মুন্না’, তাজুল ইসলাম এডিনের ‘কঠিন লড়াই’ ছবিগুলো।