ArabicBengaliEnglishHindi

দুমকিতে ইয়াবা ব্যবসায়ী নিজাম প্যাদার আবির্ভাব


প্রকাশের সময় : মে ৬, ২০২২, ১:৫৯ অপরাহ্ন / ৭১
দুমকিতে ইয়াবা ব্যবসায়ী নিজাম প্যাদার আবির্ভাব

এস এম নওরোজ হীরা ->>
পটুয়াখালী জেলার দুমকি উপজেলার নলদহনি গ্রামের নিজাম প্যাদা ইয়াবা সম্রাট হিসেবে পরিচিতি লাভ করেছে। নিজাম এর অত্যাচারে এলাকার স্কুল-কলেজগামী মেয়েরা অতিষ্ঠ হয়ে উঠেছে। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের নন্দনী গ্রামের মৃত কাঞ্চন প্যাদার পুত্র নিজাম প্যাদা বিএ পাস করে চাকুরী না করে বড়লোক হবার আশায় ইয়াবা ব্যবসা শুরু করেছে। নিজাম এর মায়ের নাম সাহেরা খাতুন।

নিজামেরা তিন ভাই বোন।। নিজাম বিএনপি সমর্থিত কর্মী।। ইয়াবা বিক্রি করে প্রতি মাসে ৫ লক্ষাধিক টাকা আয় করে নিজাম। দুমকি থানার সাথে মাসি্ক কন্টাক্ট করে নিজাম ইয়াবা ব্যাবসা করে। ক্ষমতা সীন দলের পটুয়াখালী এবং দুমকির প্রভাবশালী নেতাদের মাসিক টাকা দিয়ে নিজাম ইয়াবা ব্যাবসা করে। জানাগেছে পাংগাসিয়া ইউনিয়নের একাধিক ব্যাক্তিকে ফ্রি ইয়াবা সেবন করায় নিজাম।

টাকার প্রলোভন দেখিয়ে একাধিক মেয়েদের সতীত্ব নষ্ট করেছে নিজাম। প্রবাসী স্ত্রীর সাথে রয়েছে নিজামের পরকীয়া । পাশের বাড়ীর ভাবীর সাথে অবৈধ কাজ করতে গিয়ে হাতে নাতে এলাকাবাসীর হাতে ধরা পরে নিজাম প্যাদা। বিয়ের কথা বলে প্রেমের ফাদে ফেলে অনেক মেয়ের জীবন নষ্ট করেছে এই নিজাম প্যাদা।নিজামের ভয়ে এলাকার অনেক মেয়েরা স্কুল কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে । নারী লোভী, ইয়াবা ব্যবসায়ী নিজামের হাত থেকে রক্ষা পেতে এলাকাবাসী অচিরেই প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানা গেছে।